shono
Advertisement

‘মন্নত’কে চ্যালেঞ্জ! শাহরুখের বাড়ির পাশেই বিলাসবহুল বাংলো বানাচ্ছেন রণবীর-দীপিকা

দীপিকা-রণবীরের নতুন বাংলোর ভিডিও ভাইরাল।
Posted: 04:48 PM Jun 12, 2023Updated: 04:50 PM Jun 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখুন দেখি কাণ্ড! এত বড় চ্য়ালেঞ্জ নিয়ে ফেললেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। সোজা বাদশাকে টেক্কা দেওয়ার চেষ্টা! হ্যাঁ, বলিউডের হাওয়ায় এখন একটাই খবরই উড়ছে। রণবীর-দীপিকা (Ranveer Singh-Deepika Padukone) নাকি নতুন এক চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন শাহরুখের দিকে। যা জানতে পেরে একেবারে হতবাক শাহরুখ অনুরাগীরা।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং। বিয়ের পর থেকে ভাড়ার অ্য়াপার্টমেন্টেই থাকতেন রণবীর-দীপিকা। অনেকদিন ধরেই ইচ্ছে ছিল নিজের একটা বাংলো বানানোর। অবশেষে স্বপ্নপূরণ এই জুটির। সূত্রের খবর অনুযায়ী, শাহরুখের মন্নতের ঠিক পাশেই বাংলো বানাচ্ছেন দীপিকা ও রণবীর। শোনা যাচ্ছ, দীপিকার এই বাংলো নাকি মন্নতের থেকেই বিলাসবহুল।

[আরও পড়ুন: কেন ‘আদিপুরুষ’-এর প্রচারে নেই ‘লঙ্কেশ’ সইফ? উত্তর খুঁজলেন নেটিজেনরা]

সম্প্রতি একটি ভাইরাল সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়। যেখানে দেখা গিয়েছে পরিবারের সঙ্গে দীপিকা-রণবীর বাংলোর কাজ কতটা এগিয়েছে তা দেখতে গিয়েছেন। কালো পোশাকে দেখা গিয়েছে দীপিকাকে। অন্যদিকে রণবীর পরেছিলেন অ্যানিমেল প্রিন্ট হাফ প্যান্ট।

সম্প্রতি রণবীর-দীপিকাকে দেখা গিয়েছিল এক ফিল্মি পার্টিতে। সঙ্গে ছিলেন স্বামী অভিনেতা রণবীর সিং এবং বাবা প্রকাশ পাড়ুকোন। কালো শাড়িতে উজ্জ্বল হয়ে উঠেছিল দীপিকার রূপ। তবে এখানেই বাঁধে গণ্ডগোল। এই ফিল্মি পার্টির একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা নিয়ে বলিউডে গুঞ্জন শুরু। নিন্দুকরা বলছেন, দীপিকা আর রণবীরের সংসারে নাকি অশান্তি! তবে সংসারে অশান্তি বিষয়টি যে একেবারে গুঞ্জন তা বুঝিয়ে দিলেন নতুন বাংলো তৈরির খবরেই।

[আরও পড়ুন: পাশে পড়ে খালি মদের বোতল, বিনা পোশাকেই ছবি পোস্ট ‘মন ফাগুন’-এর পিহুর!]

 

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement