shono
Advertisement

সলমন নয়, ‘ম্যায়নে প্যায়ার কিয়া’র নায়ক হওয়ার কথা ছিল প্রসেনজিতের!

কী এমন ঘটেছিল?
Posted: 04:06 PM Apr 05, 2023Updated: 04:06 PM Apr 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেমন হতো যদি সলমন খানের (Salman Khan) বদলে ‘ম্যায়নে প্যায়ার কিয়া’র নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) হতেন। এমনটা হতেই পারত। ১৯৮৯ সালে মুক্তি পাওয়া ব্লকবাস্টার সিনেমার অফার সলমনের আগে প্রসেনজিতের কাছেই গিয়েছিল। কিন্তু সে প্রস্তাবে না বলে দেন টলিউডের ‘মিস্টার ইন্ডাস্ট্রি’।

Advertisement

চলতি সপ্তাহেই আমাজন প্রাইমে মুক্তি পাবে প্রসেনজিতের প্রথম হিন্দি ওয়েব সিরিজ ‘জুবিলি’। তা নিয়েই ‘রেডিফ.কম’-কে সাক্ষাৎকার দিতে গিয়ে টলিউড সুপারস্টার নাকি জানিয়েছেন, ‘অমর সঙ্গী’ সুপারহিট হওয়ার পর তাঁর কাছে একের পর এক ছবির অফার এসেছিল। তার মধ্যে বেশ কয়েকটিতে তিনি নায়কের চরিত্রে অভিনয় করতে রাজি হয়ে গিয়েছিলেন। ‘ম্যায়নে প্যায়ার কিয়া’র গল্প ভালই লেগেছিল প্রসেনজিতের। কিন্তু অন্য সিনেমার জন্য ডেট বুক থাকায় বার্জাতিয়াদের প্রস্তাব ফিরিয়ে দেন।

[আরও পড়ুন: নগ্ন ছবি পর্নসাইটে ছড়ানোর হুমকি! ‘শিবপুর’ সিনেমার প্রযোজকের মেল প্রকাশ করলেন স্বস্তিকা]

উল্লেখ্য, ১৯৮৮ সালে অভিনেতা হিসেবে বলিউডে সফর শুরু করেছিলেন সলমন। ‘বিবি হো তো অ্যায়সি’ সিনেমায় তিনি ছিলেন পার্শ্ব চরিত্রে। তার পরের বছরই ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন সলমন। বাকি ইতিহাস অনেকেরই জানা। আজ বলিউডের সুলতান বলা হয় সলমনকে।

তবে অতীত নিয়ে এখন আর ভাবার সময় নেই। এখন বর্তমান নিয়ে চলার পালা। আর প্রসেনজিতের বর্তমানে একদিকে রয়েছে ‘জুবিলি’, অন্যদিকে অতনু ঘোষের ‘শেষ পাতা’। অভিনেতা হিসেবে এই দুই চরিত্রে নিজেকে নিংড়ে দিয়েছের প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

[আরও পড়ুন: ‘War 2’-এর নয়া চমক, এবার হৃতিকের সঙ্গে দ্বৈরথে দক্ষিণী সুপারস্টার এনটিআর জুনিয়র!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement