shono
Advertisement

স্বামী-স্ত্রী কি ভালো বন্ধু হতে পারেন? আয়নার সামনে দাঁড় করাল ঋত্বিক-রাইমার ‘কলঙ্ক’

পড়ুন ঋত্বিক-রাইমার সিরিজের রিভিউ।
Posted: 05:07 PM Jan 22, 2024Updated: 05:11 PM Jan 22, 2024

সন্দীপ্তা ভঞ্জ: সম্পর্ক ভাঙা-গড়া জীবনের একেকটা পর্যায়ে আসতেই থাকে। কিন্তু মাঝপথে যদি বদলে যায় সেই সম্পর্কের গতি? তা যে কোনও ব্যক্তির জন্যই সুখকর নয়। জীবনের ঠিক এমনই একটি মোড়ের গল্প ‘কলঙ্ক’। সম্পর্কের জটিল ধাঁধা। একসুতোয় পেঁচিয়ে যাওয়া একাধিক জীবন। বিয়ে-পরকীয়ার মোড়কে এক ভিন্ন স্বাদের রিলেশন ড্রামা ঋত্বিক চক্রবর্তী, রাইমা সেনের ওয়েব সিরিজ। পরিচালনায় অভিমন্যু মুখোপাধ্যায়।

Advertisement

দুই দশকের দাম্পত্য জীবনের ছন্দ গুলিয়ে যায় সঙ্গীর উগ্র আসকারায়। দুই প্রিয় বন্ধু দাম্পত্যজীবনে বাঁধা পড়ে। তাঁদের মধ্যে একটাই ডিল। মিথ্যে বলা যাবে না। সে কোনও পরিস্থিতিতেই হোক না কেন। স্বামী-স্ত্রীও যে ভালো বন্ধু হতে পারে, সেটা বোঝাতেই চৈতি-রঙ্গনের (ঋত্বিক-রাইমার) দাম্পত্যে এহেন ডিল। কিন্তু এই ‘সত্যবাদী যুথিষ্ঠির’ হওয়ার মাশুলই একদিন গুনতে হয় তাঁদের। খুন পর্যন্ত গড়ায় পরিণতি! কিন্তু কে খুন হয়? আর কে কোন পরিস্থিতিতেই বা খুন করে? সেকথা এই পরিসরে না ভাঙাই ভালো। তবে ছোট ছোট পর্বেও পরিচালক অভিমন্যুর ‘কলঙ্ক’ কিন্তু বেশ টানটান। রগরগে চিত্রনাট্য।

[আরও পড়ুন: দুর্বল চিত্রনাট্যেই নষ্ট রোহিত শেট্টির প্রথম ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’]

চৈতির চরিত্রে রাইমা দারুণ। আর ঋত্বিকের অভিনয় নিয়ে আলাদা করে বলার কিছু নেই। তারণ তিনি বরাবরই জলের মতো। যে পাত্রে রাখা যায়, সেই পাত্রের আকার নেন। স্বল্প চরিত্রে হলেও নজর কাড়ল পিয়ার চরিত্র।  স্বগোতক্তি বিষয়টাকে কিন্তু বেশ সুন্দর করে ‘কলঙ্ক’তে তুলে ধরেছেন অভিমন্যু। হলফ করে বলা যায়, দর্শকদের অনেকেই বাস্তব জীবনের এর মিল পাবেন। একাত্ম হতে অসুবিধে হবে না। সম্প্রতি মুক্তি পেয়েছে হইচই প্ল্যাটফর্মে। ভিন্ন স্বাদের এই সিরিজ ‘মাস্ট ওয়াচ’-এর তালিকায় রাখতেই পারেন।

চিত্রনাট্য- ২.৫
অভিনয়- ৩
পরিচালনা- ৩

সব মিলিয়ে- ৩

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement