shono
Advertisement

জানুয়ারি মাসেই শ্বেতা-রুবেলের বিয়ে! ব্যাপার কী? সত্যিটা জানালেন অভিনেতা

বিয়ের মরশুমেই কি ছাদনাতলায় তারকা যুগল?
Posted: 08:27 PM Jan 05, 2024Updated: 08:27 PM Jan 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরের শুরুতেই একের পর এক বিয়ের খবর পাওয়া যাচ্ছে। দ্বিতীয় বিয়ে সেরেছেন আরবাজ খান। ওদিকে উদয়পুরে মেয়ে ইরার আনুষ্ঠানিক বিয়ের তোড়জোড় করছেন আমির খান। টলিপাড়ার নবদম্পতির তালিকায় নাম লিখিয়েছেন পরমব্রত-পিয়া ও সৌরভ-দর্শনা। বাংলা টেলিভিশনের ‘উচ্ছেবাবু’ আদৃতেরও নাকি ‘ব্যাচেলর’ তকমা ঘুচতে চলেছে। এর মধ্যেই আবার রটনা, জানুয়ারি মাসেই বিয়ে সারবেন রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য। ব্যাপার কী? সত্যিটা সংবাদ প্রতিদিনকে জানালেন অভিনেতা। 

Advertisement

‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে নায়ক-নায়িকা হিসেবে কাজ করেছিলেন শ্বেতা-রুবেল। সেই থেকেই দু’জনের প্রেমের গুঞ্জন। প্রথমে বিষয়টি বন্ধুত্বই ছিল। তারপর শুরু হয় প্রেম। ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের অ্যাকশন দৃশ্য শুট করতে গিয়ে পায়ে আঘাত পান রুবেল। করাতে হয় অস্ত্রোপচার। সেই সময়ও প্রেমিকের পাশে ছিলেন শ্বেতা। একে অন্যকে চোখে হারান তারকা যুগল। নিয়মিত ছবি ও ভিডিও পোস্ট করতে থাকেন।

[আরও পড়ুন: ছোট্ট মুখে মিষ্টি হাসি রাহার, আলিয়া-রণবীরের মেয়ের নতুন ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা]

নিজেদের এই ভালোবাসাকেই নাকি এবার নতুন অধ্যায়ে নিয়ে যেতে চলেছেন শ্বেতা-রুবেল। শোনা যাচ্ছে, জানুয়ারি মাসেই তাঁদের চার হাত এক হবে। তবে এ বছর নয়, আগামী বছর। হ্যাঁ, ২০২৫ সালেই নাকি গাঁটছড়া বাঁধবেন রুবেল ও শ্বেতা। বিয়ের তারিখ ১৯ জানুয়ারি বলেই খবর শোনা যায়। এ বিষয়ে রুবেলের বক্তব্য, “যা শোনা যাচ্ছে তা ঘটনা নয় শুধুই রটনা। হ্যাঁ, বিয়ের পরিকল্পনা অবশ্যই আছে। ২০২৫ সালে করার চিন্তাভাবনাও রয়েছে। তবে দিনক্ষণ এখনও নিশ্চিত করা হয়নি। যদি তেমন কিছু হয় জানতে তো পেরেই যাবে। “

উল্লেখ্য, ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের সৃজন হিসেবে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন রুবেল। চলতি সপ্তাহের TRP তালিকায় এই ধারাবাহিক দ্বিতীয় স্থানে রয়েছে। অন্যদিকে শ্বেতাকে দেখা যাচ্ছে ‘কোন গোপনে মন ভেসেছে’ সিরিয়ালে। এই সিরিয়ালে তাঁর নায়ক রণজয়।

[আরও পড়ুন: সবুজ বিকিনিতে জল থেকে উঠে এলেন মনামী, ভিডিও দেখে শোরগোল নেটপাড়ায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement