shono
Advertisement

সুলতান! সলমনের পাশে কয়েক মিনিটও দাঁড়াতে পারলেন না কার্তিক, পালিয়ে বাঁচলেন নায়ক!

'টাইগার'-এর সামনে দাঁড়িয়ে পোজ দেওয়া কি মুখের কথা?
Posted: 11:39 AM Sep 03, 2023Updated: 11:39 AM Sep 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের সুলতান বলে কথা! তার উপরে ‘দাবাং’ স্টার। এমন মানুষের সঙ্গে দাঁড়িয়ে কি ক্যামেরার সামনে পোজ দেওয়া সহজ কথা। কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) পক্ষে তো একেবারেই সহজ নয়। তাই তো সলমন খানের (Salman Khan) পাশে কয়েক মিনিটও দাঁড়াতে পারলেন অভিনেতা। যেন পালিয়ে বাঁচলেন।

Advertisement

পাঁচশো কোটির দোরগোড়ায় দাঁড়িয়ে ‘গদর ২’ (Gadar 2)। ছবির তুমুল সাফল্যকে সেলিব্রেট করতে শনিবার পার্টি দিয়েছিলেন সানি দেওল (Sunny Deol)। শাহরুখ, আমিরের পাশাপাশি সেখানে হাজির হয়েছিলেন সলমন। কালো শার্ট আর ক্যাজুয়াল প্যান্টস পরে এসেছিলেন ভাইজান। তাঁকে দেখেই উচ্ছ্বসিত হয়ে পড়েন অনুরাগীরা।

[আরও পড়ুন: তিক্ততা অতীত, ‘গদর ২’র সাফল্যের পার্টিতে শাহরুখকে জড়িয়ে ধরলেন সানি, ভাইরাল ভিডিও]

এদিকে, মেরুণ শার্ট ও জিনস পরে তখন পাপারাজ্জির ক্যামেরার সামনে পোজ দিচ্ছিলেন কার্তিক। সলমন তাঁকে দেখে জড়িয়ে ধরেন। কিন্তু কার্তিকের নার্ভাসনেস যেন কিছুতেই কাটছিল না। জায়গা ছেড়ে চলে যাচ্ছিলেন ‘ভুল ভুলাইয়া ২’র নায়ক। সলমন তাঁকে ডেকে নেন একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দেওয়ার জন্য।

কিন্তু ‘টাইগার’-এর সামনে দাঁড়িয়ে পোজ দেওয়া কি মুখের কথা? কীভাবে দাঁড়াবেন বুঝেই উঠতে পারছিলেন না কার্তিক। সলমন তাঁকে বলিষ্ঠতার সঙ্গে দাঁড়ানোর পরামর্শ দেন। চেষ্টা করেছিলেন অভিনেতা। কিন্তু পারেননি। হাসতে হাসতে সরে যান সেখান থেকে। সলমন একাই পাপারাজ্জির সামনে পোজ দেন। কার্তিকের এই ‘নার্ভাসনেস’ নেটিজেনদেরও চোখে পড়েছে। ‘ছেলেটা নার্ভাস হয়ে গিয়েছে’, ‘সত্যি স্টার হতে হয় সলমনের মতো, কী সোয়্যাগ!’, এমন মন্তব্য করা হয়েছে ভিডিওর কমেন্টবক্সে।

[আরও পড়ুন: বৃষ্টি ধারায় মিলন, ফের একসঙ্গে রাহুল-প্রিয়াঙ্কা, ছবি শেয়ার করে সুখবর দিলেন অভিনেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement