shono
Advertisement

সলমনের সঙ্গে সেলফি তোলার চেষ্টা! রেগে গিয়ে দেখুন কী করলেন ভাইজান

সোশাল মিডিয়ায় ভিডিও ভাইরাল।
Posted: 09:10 AM Mar 09, 2024Updated: 09:10 AM Mar 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ভক্তর উপর রেগে গেলেন বলিউডের দাবাং খান সলমন। এবারও বিমানবন্দরে এক ভক্ত সেলফি তোলার চেষ্টা করায় রীতিমতো গর্জে উঠলেন ভাইজান। ভক্তর দিকে আঙুল তুলে রক্ষচক্ষু দেখালেন তিনি। আর সেই ভিডিওই এখন ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

Advertisement

সোশাল মিডিয়ায় যে ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে বিমানবন্দর থেকে বেরিয়ে আসছেন সলমন। পার্কিংলটে হাঁটার সময় এক ভক্ত তাঁর ফোন ক্যামেরা দিয়ে রেকর্ড করতে শুরু করেন সলমনকে। ব্যস, তা সলমনের নজরে পড়তেই বিপত্তি। ভক্তর কাণ্ড দেখে সলমন রীতিমতো রেগে যান। তারপর ভক্তর উপর চিল চিৎকারও শুরু করেন।

Salman Khan angry at a fan who was trying to take a selfie video with him
byu/KramerDwight inBollyBlindsNGossip

[আরও পড়ুন: ‘সে হেসে উঠলেই সূর্য লজ্জা পায়’, কার ছবি পোস্ট করে এ বাণী সৃজিতের?]

এমন কাণ্ড আগেও ঘটিয়েছেন তিনি। এমনিতেই প্রাণনাশের হুমকি পেয়েছেন সলমন। সেই কারণেই সলমনের আশপাশে নিরাপত্তা আগে থেকে আরও কড়া। তাই নিরাপত্তা গণ্ডি পেরিয়ে সলমনের কাছে আসতেও পারেন না তাঁর ভক্তরা। সোশাল মিডিয়ায় আগেও এমন অনেক ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে, ভক্তরা সেলফি তুলতে এলে, সলমন একেবারে ক্ষেপে লাল।

তবে সম্প্রতি সলমনের আরেক রূপও দেখা গিয়েছিল। সোশাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে দেখা গিয়েছিল বিমানবন্দর থেকে বের হওয়ার সময় এক খুদেকে কাছে ডেকে আদর করছেন ভাইজান। সেই সলমনই যে ভক্তর উপর এরকম চড়াও হতে পারেন, তা দেখে হতাশ তাঁর অনুরাগীরা।

[আরও পড়ুন: মাধবনের তাণ্ডবে জাগ্রত ‘শয়তান’, কীভাবে মোকাবিলা করলেন অজয়? পড়ুন রিভিউ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement