shono
Advertisement

‘বিগ বসের ঘরে কোনও নোংরামি নয়!’ প্রতিযোগীদের হুঁশিয়ার করলেন সলমন

শনিবার থেকে জিও সিনেমায় দেখা যাবে ‘বিগ বস OTT ২’।
Posted: 01:16 PM Jun 17, 2023Updated: 01:16 PM Jun 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক হোক, কিন্তু নোংরামি একেবারেই নয়! বিগ বস ওটিটি নিয়ে সাফ কথা সঞ্চালক সলমন খানের।

Advertisement

সলমন যা বলেন, তা করেন। আর যেটা বলেন না, সেটা অবশ্যই করেন। হ্যাঁ, ‘বিগ বস’ ওটিটির প্রচারে একেবারে ফিল্মি কায়দায় এমনটাই বুঝিয়ে দিলেন সলমন। সংবাদিক বৈঠকে এবারের বিগ বসের নিয়ম কানুন সম্পর্কে জানতে চাইলে সলমন জানান, ”বিগ বস নিয়ে প্রচুর বিতর্ক হয়। সেটা ভাল। কিন্তু এমন কিছু যেন না হয়, যা দর্শকদের ভাল লাগবে না। বিশেষ করে বিগ বসের ঘরে ভারতীয় সংস্কৃতি, ভারতীয় মূল্যবোধকে গুরুত্ব দেওয়া হবে। এমন কিছু এখানে হবে না যাতে ভারতীয় সংস্কৃতি কলুষিত হয়”

শনিবার থেকেই শুরু হচ্ছে বিগ বস ওটিটি। এর আগে ফারহা খান ও করণ জোহর সঞ্চালনা করেছিলেন। আর এবার টেলিপর্দার বিগ বসের মতো ওটিটিকেও কড়া হাতে সামলাতে সলমন এন্ট্রি নেন।

[আরও পড়ুন: ‘রামের অপমান, হিন্দুধর্মে আঘাত’! দিল্লি হাইকোর্টে ‘আদিপুরুষ’-এর বিরুদ্ধে মামলা]

প্রসঙ্গত, যেখান থেকে ভারতের গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেছিলেন সেখানেই ফিরছেন সানি লিওনি (Sunny Leone)। আবারও সলমন খান সঞ্চালিত ‘বিগ বস’-এ দেখা যাবে তাঁকে। কীভাবে? প্রতিযোগী হিসেবে? না, নতুন এক ভূমিকায় ‘বিগ বস OTT’-র দ্বিতীয় মরশুমে ফিরছেন সানি।

শনিবার থেকে জিও সিনেমায় দেখা যাবে ‘বিগ বস OTT ২’। শোনা গিয়েছে, সেখানেই সানিকে প্যানেলিস্ট হিসেবে দেখা যাবে। কী কাজ এই প্যানেলিস্টের, তা বিশদে জানা যায়নি। তবে মনে করা হচ্ছে, সঞ্চালক সলমন খানের সঙ্গী হয়েই প্রতিযোগীদের অগ্নিপরীক্ষায় ফেলবেন বলিউডের ‘বেবি ডল’।

[আরও পড়ুন: স্বামীর প্রাক্তন ক্যাটরিনার সঙ্গে অন্তরঙ্গ আড্ডায় আলিয়া, ভিডিও দেখে ‘মুচমুচে গসিপ’ নেটপাড়ায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement