shono
Advertisement

‘পাঠান’ঝড়ে কাবু টলি থেকে বলিপাড়া, প্রথম দিন প্রথম শো দেখে কী বলছেন তারকারা?

কালো পোশাকে 'পাঠান' লুকে সিনেমা হলে হাজির ছিলেন অভিনেতা নীল।
Posted: 09:10 PM Jan 25, 2023Updated: 09:14 PM Jan 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধারণ বুধবারকে উৎসব বানিয়ে দিতে পারেন শাহরুখ খান একাই। হ্যাঁ, শাহরুখ ম্যাজিক এমনই। আর এসআরকের ম্যাজিকে বুঁদ খোদ টলিউড, বলিউডের তারকারাও। আর তাই তো পাঠান মুক্তি পেতেই সোশ্যাল মিডিয়ার হাত ধরে শাহরুখের শুভেচ্ছায় অভিনেতা, অভিনেত্রীরা।

Advertisement

এই যেমন, বাংলা ধারাবাহিকের জনপ্রিয় মুখ নীল ভট্টাচার্য। বুধবার সকাল ৭ টায় ঢুঁ মেরেছিলেন সিনেমা হলে। বন্ধুদের সঙ্গে কালো পোশাক পরে একেবারে ‘পাঠান’ লুকে হাজির হয়েছিলেন নীল। চেন্নাই এক্সপ্রেসের সময় নীল লুঙ্গি পরে গিয়েছিলেন। শাহরুখের এতটাই ভক্ত তিনি। নীলের কথায়, শাহরুখের ছবি, প্রথম দিন প্রথম শো তো দেখতেই হবে। নীল সোশ্যাল মিডিয়ায় লিখেছেন এই ছবি ১০০০ কোটির ব্যবসা করবে। টলিপাড়ার অনেকেই ‘পাঠান’ দেখার জন্য মুখিয়ে রয়েছেন।

অন্যদিকে, বলিউডের বহু তারকারই ইতিমধ্যে ‘পাঠান’ দেখে ফেলেছেন। ছবি দেখে সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাসও প্রকাশ করেছেন। রবিনা ট্যান্ডন থেকে সামান্থা প্রভু, অনিল কাপুর, অনুরাগ কাশ্যপ। পাঠানের প্রশংসায় পঞ্চমুখ। অনুরাগের কথায়, ‘পাঠান শুধু ছবি নয় একটা আবেগ! শাহরুখ মন খুশ করে দিয়েছে।’

[আরও পড়ুন: ‘পাঠান’-এর মুক্তি নিয়ে বলিউডের দাদাগিরি! ‘রাস্তায় এসে দাঁড়িয়েছি’, তীব্র প্রতিবাদ কৌশিকের]

চলচ্চিত্র বিশেষজ্ঞ তরণ আদর্শ জানিয়েছেন, রবিবার বিকেল পর্যন্ত ‘পাঠান’ ছবির তিন লক্ষেরও বেশি টিকিট বুক হয়ে গিয়েছে। আরকটি সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী, ইতিমধ্যেই ১৪.৬৬ কোটি টাকার টিকিট বিক্রি হয়ে গিয়েছে। এর মধ্যে, দিল্লির NCR এলাকা থেকে ১ কোটি ৭৯ লক্ষ টাকা পাওয়া গিয়েছে। আর মুম্বইয়ে ১ কোটি ৭৪ লক্ষ টাকার টিকিট বিক্রি হয়েছে বলে খবর। এখনও অগ্রিম বুকিংয়ের পালা অব্যাহত। তাতেই মনে করা হচ্ছে, অগ্রিম বুকিংয়ের নিরিখে ‘ব্রহ্মাস্ত্র’কে টেক্কা দেবে ‘পাঠান’।

উল্লেখ্য, ২০২২ সালের অন্যতম হিট রণবীর কাপুর, আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’। সে ছবির অগ্রিম বুকিং থেকে ১৯ কোটি ৬৬ লক্ষ টাকা আয় হয়েছিল। ‘পাঠান’ ছবির কাছে এখনও তা পেরিয়ে যাওয়ার সময় রয়েছে। অনেকে মনে করছেন মুক্তির দিনই পাঠান ৪০ কোটি টাকার বেশি ব্যবসা করবে। এদিকে রবিবারও মন্নতের ছাদে অনুরাগীদের দেখা দিয়েছেন শাহরুখ। সেই ভিডিও আপলোড করে টিকিট বুক করার লিঙ্কও শেয়ার করেছেন তিনি।

[আরও পড়ুন: বড়পর্দায় বাদশাহি কামব্যাক, ‘পাঠান’ বুঝিয়ে দিল শাহরুখ ‘জিন্দা হ্যায়’ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement