shono
Advertisement

সৌরভ-দর্শনার বিয়েতে স্পেশাল গাছকৌটো, অভিনেত্রী নিজে শেয়ার করলেন ছবি

শুক্রবারই তারকা যুগলের চার হাত এক হচ্ছে।
Posted: 09:24 AM Dec 13, 2023Updated: 09:24 AM Dec 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝে মাত্র একটা দিন। তার পরই সৌরভ দাস (Saurav Das) ও দর্শনা বণিকের চার হাত এক হবে। বাঙালি রীতি মেনে ধুমধাম করেই হচ্ছে বিয়ে। আর তাতে থাকছে একটি বিশেষ গাছকৌটো।

Advertisement

 

 

দর্শনা নিজে এই বিশেষ গাছকৌটোর ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। কী এমন রয়েছে তাতে? বর বেশে সৌরভ দাস ও কনের সাজে দর্শনা বণিকের (Darshana Banik) ছবি আঁকা রয়েছে। হ্যাঁ, কাস্টোমাইজড এই গাছকৌটোই বিয়ের সময় দর্শনার হাতে থাকবে।

[আরও পড়ুন: ভায়োলিন নিয়ে ফুটপাথ থেকে ফিল্ম ফেস্টিভ্যালে, সিনেমাকেও হার মানায় সৌরজ্যোতির গল্প ]

বাঙালি রীতি মেনে বিয়ে করছেন সৌরভ-দর্শনা। হবু দম্পতির জন্য আইবুড়ো ভাবে এলাহি আয়োজন করেছিলেন বন্ধুরা। এই তালিকায় নীল ও তৃণাও রয়েছে। মাথায় টোপর পড়ে নাচতে নাচতে আইবুড়ো ভাত খেতে যান সৌরভ। দর্শনার মাথাতেও ছিল শোলার মুকুট।

জানা গিয়েছে, ১৫ ডিসেম্বর পূর্ব কলকাতার এক বিলাসবহুল হোটেলে বসবে বিয়ের আসর। অধিবাস থেকে গায়ে হলুদ সবেতেই শাড়ি পরবেন দর্শনা। অধিবাসে পরবেন তসর বেনারসি। গায়ে হলুদে হলুদ রঙের বেনারসি। আর বিয়েতে পরবেন লাল টুকটুকে বেনারসি। বিয়ের বেনারসিতে রয়েছে চমক। গোটা শাড়িতে থাকবে রুপোর কাজ। দর্শনার পছন্দেই তৈরি হয়েছে এই স্পেশাল শাড়ি। বৌভাতে ফুসিয়া গোলাপি বেনারসিতেই সাজবেন দর্শনা। সৌরভ পরবেন তসরের ধুতি, জামদানি ও কাঁথার কাজের কুর্তা। বিয়ের মেনুতেও নাকি থাকবে চমক। তবে বাঙালি খাবারকেই অগ্রাধিকার দেবেন দর্শনা ও সৌরভ।

[আরও পড়ুন: সোশাল মিডিয়ায় ভাইরাল ববি দেওলের ‘জামাল কুদু’, ‘অ্যানিম্যাল’ ছবির এই গানের অর্থ জানেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement