shono
Advertisement

লুটিয়ে পড়েছে রানির শাড়ির আঁচল, এই কাজটি করলেন শাহরুখ, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

একেই বলে জেন্টলম্যান, বলছেন নেটিজেনরা।
Posted: 04:17 PM Oct 16, 2023Updated: 04:17 PM Oct 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমে ‘পাঠান’, পরে ‘জওয়ান’ হয়ে বক্স অফিস কাঁপিয়ে দিয়েছেন। কিন্তু শাহরুখ খান (Shah Rukh Khan) মানে এখনও যেন সেই রোম্যান্টিক রাহুল যাকে দেখে ‘কুছ কুছ হোতা হ্যায়’। তাই তো রানি মুখোপাধ্যায়ের আঁচল মাটিয়ে লুটিয়ে পড়েছে দেখেই ছুটে গেলেন। তারপর যা হল, তা দেখে মুগ্ধ নেটিজেনরা।

Advertisement

এই যাবতীয় ঘটনা ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার মুক্তির ২৫ বছরের সেলিব্রেশনেই হয়েছে। ছবির পরিচালক করণ জোহরের ডাকে মঞ্চে যাচ্ছিলেন রানি। অভিনেত্রী হয়তো খেয়ালও করেননি তাঁর শাড়ির আঁচলখানি মাটিতে লুটিয়ে পড়েছিল। কিন্তু শাহরুখের নজর এড়ায়নি এই বিষয়টি। সঙ্গে সঙ্গে রানির শাড়ির আঁচল ধরে ফেলেন তিনি। তা ধরেই রানির পিছু পিছু মঞ্চে ওঠেন।

[আরও পড়ুন: দেশ না পরিবার? কাকে বাঁচাবেন সলমন? অ্যাকশনে ভরপুর ‘টাইগার ৩’ ট্রেলার ]

শাহরুখের এই ব্যবহারেই মুগ্ধ নেটিজেনরা। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, “দেখুন কীভাবে জেন্টালম্যান শাহরুখ রানির শাড়ির আঁচ ধরে রেখেছেন।” রণবীর কাপুরের প্রসঙ্গও তুলে আবার একজন লিখেছেন, “এনার আর রণবীরের কাপুরের মধ্যে কত ফারাক দেখুন। স্ত্রী আলিয়ার আঁচল বা লেহেঙ্গা পা দিয়ে লাথি মেরে সরিয়ে দিয়েছিল সে।”

সেলিব্রেশনের এই মঞ্চে কাজলকে দেখা যায়নি। তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। সেই উত্তরও শাহরুখ দিয়েছেন। বাইরে শুটিংয়ে রয়েছেন অভিনেত্রী, তাই উপস্থিত থাকতে পারেননি। কিন্তু অঞ্জলির লুকে ভিডিও পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: গীতিকার মোদির প্রশংসায় পঞ্চমুখ অক্ষয়, ‘এবার কোথায় যাই?’ ঠাট্টার ছলে প্রশ্ন ‘খিলাড়ি’র]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement