shono
Advertisement

‘জওয়ান’-এর OTT রিলিজে বিশেষ চমক! কবে, কোথায় দেখা যাবে শাহরুখের ছবি?

যে কুড়ি মিনিট সিনেমা থেকে বাদ গিয়েছিল, তা যুক্ত করেই নাকি OTT-তে রিলিজ করা হচ্ছে।
Posted: 03:29 PM Oct 08, 2023Updated: 04:52 PM Oct 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় ২৫০ কোটি টাকায় রেড চিলিসের কাছ থেকে ‘জওয়ান’ (Jawan) ছবির স্বত্ত্ব কিনেছে স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্স। এমন খবরই শোনা গিয়েছিল। এবার খবর আরও জবর। সূত্রের খবর মানলে, বিশেষ দিনেই নেটফ্লিক্সে দেখা যাবে কিং খানের ব্লকবাস্টার।

Advertisement

কোন দিন? সেই তারিখ ২ নভেম্বর। বলিউড বাদশার জন্মদিন। এবার ৫৮ বছরে পা দেবেন শাহরুখ (Shah Rukh Khan)। শোনা যাচ্ছে, বিশেষ এই দিন থেকেই নেটফ্লিক্সে দেখা যাবে বিক্রম রাঠোর, আজাদ, ঐশ্বর্যদের। চমক আরও আছে, সিনেমা হলে থেকে আরও বেশি কিছু দেখতে পাবেন অনুরাগীরা। রটনা, যে কুড়ি মিনিট সিনেমা থেকে বাদ গিয়েছিল, তা যুক্ত করেই OTT-তে কিং খানের ছবি রিলিজ করা হচ্ছে।

[আরও পড়ুন: সুশান্তের মানসিক অবস্থা নিয়ে মন্তব্য রিয়ার! পালটা দিলেন প্রয়াত অভিনেতার দিদি]

মুক্তির দিনই ১২৫ কোটির ব্যবসা করেছিল কিং খানের ছবি। দ্বিতীয় ও তৃতীয় দিন ছবির আয় ছিল ১০৯ কোটি ও ১৪০ কোটি। চতুর্থ দিন অর্থাৎ রবিবারে সারা বিশ্বে ১৫৬ কোটি টাকা আয় করেছে ‘জওয়ান’। মাত্র চার দিনে পাঁচশো কোটি পেরিয়ে যায় শাহরুখের ছবি। এখনও বক্স অফিসের ট্রেন্ড যা বলছে তাতে শাহরুখের প্রতিপক্ষ এখন শুধু শাহরুখই।

শনিবার ‘জওয়ান’-এর মুক্তির এক মাস পূর্ণ হয়েছে। এই এক মাসে ছুঁয়ে ফেলেছে এগারোশো কোটির মাইলস্টোন। আর তাতেই ‘পাঠান’কে ছাপিয়ে গিয়েছে ‘জওয়ান’। এবার পরিস্থিতি যা তাতে অনায়াসে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ সিনেমাকে টপকে যাবে শাহরুখের ছবি।

[আরও পড়ুন: ভক্তের কল্পনায় ‘জওয়ান’-এর ‘প্যারালাল ইউনিভার্স’, সন্তান কোলে শাহরুখ-দীপিকা, দেখুন ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement