shono
Advertisement

‘নায়কের বিছানা গরম করতে বলেছিল’, প্রযোজকের নাম নিয়ে বিস্ফোরক শ্যারন স্টোন

পডকাস্টে সাক্ষাৎকার দিতে গিয়ে এই চাঞ্চল্যকর তথ্য ফাঁস করেন অভিনেত্রী।
Posted: 11:56 AM Mar 13, 2024Updated: 04:49 PM Mar 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নয়ের দশকে পেয়েছিলেন ‘সেক্স সিম্বল’-এর তকমা। তাঁর ‘বেসিক ইনস্টিংট’ দর্শকদের মধ্যে সাড়া ফেলেছিল। সেই শ্যারন স্টোন (Sharon Stone) এবার হলিউড প্রযোজকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন। ছবি হিট করাতে নায়কের বিছানা গরম করতে বলেছিলেন রবার্ট ইভানস। এমনই অভিযোগ ৬৬ বছরের হলিউড অভিনেত্রীর।

Advertisement

কে সেই নায়ক? বিলি বাল্ডউইন। এক পডকাস্টে সাক্ষাৎকার দিতে গিয়ে শ্যারন জানান, ঘটনাটি ঘটেছিল ১৯৯৩ সালে মুক্তি পাওয়া ‘সিলভার’ সিনেমার শুটিংয়ের সময়। শুটিংয়ের মাঝেই শ্যারনকে নিজের অফিসে ডাকেন ‘গডফাদার’ সিনেমার প্রযোজক রবার্ট। তার পর বিলির সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হতে বলেন। শ্যারনের অভিযোগ, নায়কের বিছানা গরম করলেই ছবির যৌন দৃশ্য আকর্ষণীয় হবে বলেছিলেন প্রযোজক। আর সিনেমাকে বাঁচানোর এটাই একমাত্র পথ।

[আরও পড়ুন: সত্যিই কি সিধু মুসেওয়ালার মা অন্তঃসত্ত্বা? পাঞ্জাবি গায়কের বাবার ফেসবুক পোস্ট ঘিরে প্রশ্ন ]

পডকাস্টে শ্যারন জানান, এমন প্রস্তাব মেনে নেওয়ার পাত্রী তিনি নন। তাই পত্রপাঠ নাকচ করে দেন। উল্লেখ্য, ২০১৯ সালের অক্টোবর মাসে রর্বাট ইভানস প্রয়াত হন। শ্যারনের এই অভিযোগ নিয়ে তাঁর পরিবারের কী মত, তা এখনও জানা যায়নি। তবে সোশাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রীকে পালটা দিয়েছেন বিলি বাল্ডউইন।

‘সিলভার’ সিনেমার অন্তরঙ্গ দৃশ্যের ছবি শেয়ার করে অভিনেতা লেখেন, “জানি না কেন শ্যারন স্টোন এত বছর পরও আমাকে নিয়ে কথা বলতে থাকেন। এখনও আমার উপরে ক্রাশ আছে নাকি আমি উন্নতি করেছি বলে ব্যথা পেয়েছে?” শ্যারনের হাটে হাঁড়ি ভাঙার হুঁশিয়ারিও দিয়েছেন তিনি।


[আরও পড়ুন: লোকসভা জিততে মরিয়া বিজেপির হাতিয়ার CAA! ক্ষিপ্ত কমল হাসান, থলপতি বিজয়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার