shono
Advertisement

Shreyas Talpade Health Update: টানা ১০ মিনিট বন্ধ ছিল শ্রেয়স তলপড়ের হার্ট! এখন কেমন আছেন অভিনেতা?

মাত্র ৪৭ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত অভিনেতা।
Posted: 09:10 AM Dec 17, 2023Updated: 09:10 AM Dec 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হৃদরোগে আক্রান্ত বলিউড অভিনেতা শ্রেয়স তলপড়ে (Shreyas Talpade)। হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। বৃহস্পতিবার আচমকাই এই খবরে শোরগোল পড়ে যায়। মাত্র ৪৭ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়েছেন তারকা। করা হয়েছে অ্যাঞ্জিওপ্লাস্টি। তার পর দুদিন কেটে গিয়েছে। এখন কেমন আছেন তিনি?

Advertisement

শ্রেয়সের বিপদ কেটে গিয়েছে বলেই মনে করছেন চিকিৎসকরা। চিকিৎসায় বেশ ভালোভাবেই সাড়া দিচ্ছে অভিনেতার শরীর। এখন কথা বলতে পারছেন। শ্রেয়সের মুখে চেনা হাসি দেখা যাচ্ছে। খুব শিগগিরিই তারকাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে বলেই খবর। তবে এর আগে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে ববি দেওল জানিয়েছেন, টানা ১০ মিনিট শ্রেয়সের হার্ট বন্ধ ছিল। অভিনেতার স্ত্রী দীপ্তি নাকি একথা ববিকে জানিয়েছিলেন। সেই সময় ভেঙে পড়েছিলেন তিনি।

[আরও পড়ুন: মেরে মুখ ফাটিয়ে দেওয়া হয়েছে! পরিবারের বিরুদ্ধে থানায় CID খ্যাত অভিনেত্রী]

জানা গিয়েছে, অক্ষয় কুমারের সঙ্গে ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবির শুটিং করছিলেন শ্রেয়স। শুটিংয়ের প্রথম দিকে সুস্থই ছিলেন তিনি। তবে বেলা গড়াতেই অসুস্থতা অনুভব করেন। প্রথমে খুব একটা পাত্তা দেননি শ্রেয়স। মনে করেছিলেন শুটিং করে ক্লান্ত। তবে বাড়ি ফেরার পর অস্বস্তি বোধ করতে শুরু করেন। স্ত্রীকেও জানান বিষয়টি। এরপরই দ্রুত অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়।

শ্রেয়সের বন্ধু তথা অভিনেতা-প্রযোজক সোহম শা জানান, দীপ্তির উপস্থিত বুদ্ধির জোরেই শ্রেয়স এ যাত্রায় প্রাণে বেঁচে গিয়েছেন। একদম সঠিক সময়ে শ্রেয়সের স্ত্রী হাসপাতালে খবর দিয়েছিলেন। তার পর ট্রাফিক সামলে হাসপাতালে পৌঁছানো বড় চ্যালেঞ্জ ছিল। অবশ্য সেই সব এখন অতীত। রবিবার রাতে বা সোমবার সকালে শ্রেয়স হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন। আপাতত কয়েকটা দিন বিশ্রামেই থাকতে হবে অভিনেতাকে।

[আরও পড়ুন: সুশান্তের মৃত্যুর ৩ বছর পরও বিদেশে যেতে পারছেন না রিয়া! কেঁদেকেটে হাই কোর্টে অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement