shono
Advertisement

মৃগীরোগে আক্রান্ত জুবিন গর্গ, হাসপাতাল থেকে কবে ছাড়া পাচ্ছেন শিল্পী?

বুধবার বাথরুমে পড়ে গিয়ে মাথায় চোট লাগে গায়কের।
Posted: 06:14 PM Jul 21, 2022Updated: 06:18 PM Jul 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাথায় চোট নিয়ে বুধবার ডিব্রুগড়ের হাসপাতালে ভরতি হয়েছিলেন জনপ্রিয় গায়ক জুবিন গর্গ (Zubeen Garg)। তারপর তাঁকে বুধবারই নিয়ে যাওয়া হয় অসমের এক হাসপাতালে। খবর অনুযায়ী, এখন সুস্থ রয়েছেন শিল্পী। জুবিনের এমআরআই স্ক্যান রিপোর্টে খারাপ কিছু পাওয়া যায়নি। চিকিৎসকরা জানিয়েছেন, মৃগীরোগের প্রকোপেই জুবিন শৌচাগারে পা পিছলে পড়ে অজ্ঞান হয়ে যান। তার ফলেই হয়তো মাথায় চোট লাগে তাঁর। শিল্পীর অসুস্থতার খবর পেয়ে তাঁকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন অসমের মুখ্য়মন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা।

Advertisement

জুবিনের হাসপাতালে ভরতি হওয়ার খবর পেয়ে অনুরাগীরা স্বাভাবিকভাবেই দুশ্চিন্তায় পড়েছেন। সোশ্যাল মিডিয়ায় শিল্পীর আরোগ্য কামনা করে পোস্ট করছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: বলিউড নায়কদের টক্কর দিতে আসছেন দক্ষিণী বিজয়, ‘লিগার’ ছবির ট্রেলারে বড় চমক ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zubeen Garg (@zubeen.garg)

১৯৯২ সালে ‘অনামিকা’ গান থেকেই সংগীতজগতে কেরিয়ার শুরু করেন জুবিন গর্গ। এরপর একের পর এক অ্যালবাম। ‘চাঁদনি রাত’, ‘চান্দা’, ‘স্পর্শ’, ‘নূপু’র অ্যালবামগুলো তাঁকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে যায়। ‘গ্যাংস্টার’ ছবির ‘ইয়া আলি’ গান তাঁকে গোটা দেশে জনপ্রিয় করে তোলে। তবে আপাতত, বলিউড ছবির গান থেকে দূরেই আছেন জুবেন। মূলত, অসমিয়া ও বাংলা গানেই মন দিতে চান জুবিন গর্গ।

[আরও পড়ুন: রেডিও মির্চি ছেড়ে কোথায় চললেন মীর? নিজেই ফাঁস করলেন রহস্য ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement