shono
Advertisement

দেবের ‘প্রধান’-এর জন্য কড়া শরীরচর্চা সোহমের, ভক্তদের আরজি, ‘পুরনো ফর্মে ফিরুন’

সম্মুখ সমরে দেব-সোহম, 'এবার বোমা ফাটবে'! বড় ঘোষণা 'অমানুষ' অভিনেতার...।
Posted: 05:08 PM Aug 05, 2023Updated: 05:08 PM Aug 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেবের ‘প্রধান’ ছবিতে যে সোহম চক্রবর্তী অভিনয় করথছেন, এখবর আগেই প্রকাশ্যে এসেছিল। এবার এই ছবির জন্য নিজের কড়া প্রস্তুতির ঝলক দেখালেন অভিনেতা। যা দেখে অনুরাগীদের আরজি, ‘আপনি আবার পুরনো ফর্মে ফিরুন…’।

Advertisement

বিনোদুনিয়ার পাশাপাশি টলিপাড়ার দুই তারকা এখন একই রাজনৈতিক দলের সহকর্মীও, তাই দেব-সোহমকে একসঙ্গে কোনও ছবিতে দেখার আগ্রহ যে দর্শক-অনুরাগীদের মধ্যে থাকবেই, তা বলাই বাহুল্য। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স ও বেঙ্গল টকিজ প্রযোজিত পরিচালক অভিজিৎ সেনের ‘প্রধান’ ছবিই এবার তাঁদের সেই ইচ্ছেপূরণ করতে চলেছে।

‘প্রধান’-ই যে দেবের কাছে মূল প্রায়োরিটি, তা তিনি আগেই বলে দিয়েছেন। কখনও জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন তো কখনও বা এই চরিত্রের জন্য চিকিৎসকের কাছে ছুটছেন বিশেষ ট্রিটমেন্টের জন্য। সেই ছবি নেটপাড়ায় শেয়ারও করেছিলেন দিন কয়েক আগে। যেখানে দেখা যাচ্ছে, ‘কাপিং থেরাপি’ করাচ্ছেন দেব। যা কিনা শরীরকে রিলাক্স করে, প্রদাহ কমায়, টক্সিন বের করে রক্ত সঞ্চালন স্বাভাবিক করতে সাহায্য করে। অভিনেতার এমন পোস্ট দেখে হতবাক হয়েছিলেন অনুরাগীরা। এবার ভক্তদের চমক দিলেন সোহম চক্রবর্তী।

[আরও পড়ুন: ‘এই ছক্কা…’! বৃহন্নলার চরিত্রে অভিনয় করে হেনস্তার শিকার সুস্মিতা সেন]

দেবের ‘প্রধান’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে সোহম। তিনিও এই ছবির জন্য নাওয়া খাওয়া ভুলে জিমে ঘাম ঝরাচ্ছেন রোজ। তবে ঠিক কীরকম চরিত্রে দেখা যাবে তাঁকে, সেই বিষয়ে এখনও কিছু জানানি অভিনেতা। সোহম শুধু ক্যাপশনে লিখেছেন, দুটো ট্রেনের একই ট্র্যাকে মুখোমুখি সাক্ষাৎ হলে সেখানে যে বিস্ফোরণ ঘটবে তা বলাই বাহুল্য। ছবিতে শার্টলেস অবতারে ‘রাফ অ্যান্ড টাফ’ ভাবে ধরা দিয়েছেন সোহম। অতঃপর সিনেপর্দায় যে সত্যি সত্যিই বোমা ফাটতে চলেছে, তা আন্দাজ করাই যায়।

[আরও পড়ুন: একলাফে ৯০ হাজার টিকিট বিক্রি! ‘গদর ২’ মুক্তির আগেই বক্স অফিসে অক্ষয়কে হুঁশিয়ারি সানির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement