shono
Advertisement

অজগর হাতে নিয়ে ফটোশুট সোহমের , হইচই কাণ্ড ‘প্রধান’ ছবির শুটিং স্পটে

দেব কোথায়?
Posted: 01:37 PM Sep 14, 2023Updated: 02:10 PM Sep 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অজগরকে হাতে ধরতে ভয় পেয়েছিলেন অভিনেতা বিশ্বনাথ। তা ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে স্পষ্ট জানিয়ে ছিলেন। তবে একেবারেই ভয় পেলেন না ডাকাবুকো সোহম। হাতের সামনে মস্ত বড় অজগর দেখতে পেয়ে সোজা হাতে নিয়ে ফেললেন। চলল টুকটাক ফটোশুট। আর সেই ছবি সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করে সোহম লিখলেন, আজ সকালের প্রধান আকর্ষণ। হ্য়াঁ, এসব কাণ্ড ঘটেছে দেবের প্রধান ছবির শুটিং স্পটেই। যে হোটেলে দেব, সোহমরা রয়েছেন, সেখানেই বৃহস্পতিবার সকাল সকাল হাজির ১৫ ফুটের অজগর! 

Advertisement

উত্তরবঙ্গের মূর্তি নদীর ধারে তুমুল ব্যস্ততায় চলছে দেবের প্রধান ছবির শুটিং। আর সেই শুটিং স্পটের পাশে হোটেলে বৃহস্পতিবার সকাল সকাল হাজির হল মস্ত বড় সাপ! আয়তনে প্রায় ১৫ ফুট লম্বা। দেখে তো মনে হচ্ছে এই সাপ অজগরই! সেই ভয়ংকর অভিজ্ঞতার ভিডিও সকাল সকাল শেয়ার করলেন অভিনেতা বিশ্বনাথ।

[আরও পড়ুন: ‘উনি হয়তো সন্ত্রাসের সমর্থক’, ধর্ম তুলে নাসিরুদ্দিন শাহকে খোঁচা বিবেক অগ্নিহোত্রীর]

ভিডিও শেয়ার করে বিশ্বনাথ বললেন, এই অভিজ্ঞতা মারাত্মক। সামনে থেকে যে এনাকে দেখতে পাব তা কোনওদিনই আশা করিনি। যাঁরা সাপটি উদ্ধার করেছেন, তাঁরা আমাকে এর সঙ্গে ছবি তুলতে বলছিল। সোহম আবার গলায় জড়িয়ে ছবি তোলার অনুরোধ করছিল। আমি তো ভয়ে একেবারে কাঁটা। ওসব আমার দ্বারা হবে না। তাই দূরে থেকেই দেখলাম। আর ধন্যবাদ জানালাম দর্শন দেওয়ার জন্য।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই পুলিশের পোশাকে চমক দিয়েছেন দেব। এই ছবিতে তাঁর চরিত্রের নামও প্রকাশ্যে এসেছে- ‘দীপক প্রধান’। দেব যে এখানে পেশিবহুল দাপুটে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন, তা বেশ বোঝা গেল।

 ‘প্রধান’-এর জন্য প্রস্তুতি অবশ্য অনেক আগে থেকেই নেওয়া শুরু করেছিলেন তারকা-সাংসদ। কড়া শরীরচর্চা করতে হয়েছে তাঁকে। সোহম চক্রবর্তীও গোটা ১ মাস জিমে ঘাম ঝরিয়েছেন নিয়ম করে। এবার ডুয়ার্সে শুটিং শুরু করলেন দেব-সোহম।

[আরও পড়ুন: নবনীতার পর জীবনে ‘আরেক প্রিয়’র ছুটি! বিদায়বেলায় চোখে জল জিতু কমলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement