shono
Advertisement

চুপি চুপি স্বাস্থ্যকেন্দ্রে সানি-ডিম্পল! ‘গদর’ তারকার ‘প্রেমালাপ’ নিয়ে খোঁটা নেটপাড়ার

সোশাল মিডিয়ায় ভাইরাল দুই তারকার ছবি।
Posted: 10:52 AM Dec 17, 2023Updated: 10:52 AM Dec 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সানি দেওল (Sunny Deol) ও ডিম্পল কাপাডিয়ার ‘প্রেম’ নিয়ে বলিউডে বিস্তর চর্চা হয়েছে। আরব্য রজনীর চাইতেও বেশি মুখরোচক গল্প ছড়িয়েছে। ফের তা মাথাচাড়া দিয়ে উঠেছে ভাইরাল ছবির সৌজন্যে। ছবিটি নাকি একটি স্বাস্থ্যকেন্দ্রের বাইরের। দাবি, সেখান থেকে একসঙ্গেই বেরোচ্ছিলেন সানি-ডিম্পল। কিন্তু পাপারাজ্জিকে দেখেই অস্বস্তিতে পড়ে যান দুই তারকা।

Advertisement

উল্লেখ্য, সানি-ডিম্পলের প্রেমের গুঞ্জন বহু পুরনো। আটের দশকে দু’জনের ‘অর্জুন’, ‘নরসিমহা’র মতো সিনেমা সাফল্য পেয়েছিল। অনস্ক্রিন সেই রসায়ন অফস্ক্রিনেও বেশ জোরালো হয়ে উঠেছিল। শোনা যায়, স্ত্রী পূজার পাশাপাশি ডিম্পলকেও নিজের জীবনে নির্দিষ্ট স্থান দিয়েছেন ধর্মেন্দ্র-পুত্র। আর ডিম্পলও (Dimple Kapadia ) নাকি রাজেশ খান্নাকে ছেড়েছিলেন সানির টানেই।

[আরও পড়ুন: টানা ১০ মিনিট বন্ধ ছিল শ্রেয়স তলপড়ের হার্ট! এখন কেমন আছেন অভিনেতা?]

পুরনো ‘প্রেমের’ এই ইতিকথা নতুন করে খবরের শিরোনামে উঠে আসে ২০১৭ সালে। লন্ডনের রাস্তায় হাতে হাত দিয়ে বসেছিলেন সানি-ডিম্পল। সেই ছবি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। চলতি বছরে ‘গদর ২’ সিনেমার মাধ্যমে বক্স অফিসে দুরন্ত কামব্যাক করেছেন সানি। সেই সময়ও ডিম্পল সানির পাশে ছিলেন।

সানির ব্লকবাস্টার ছবি দেখতেই মুম্বইয়ের প্রেক্ষাগৃহে হাজির হয়েছিলেন ডিম্পল। সাদা শার্ট, মাথায় কালো টুপি আর মোটা ফ্রেমের চশমা পরেই সিনেমা হলে গিয়েছিলেন বর্ষীয়ান অভিনেত্রী। তবে পাপারাজ্জির নজর এড়াতে পারেননি। এবার স্বাস্থ্যকেন্দ্রের বাইরে দুজনের ছবি দেখে তীব্র প্রতিক্রিয়া দিয়েছেন নেটিজেনদের একাংশ। “এঁরা তো ২০ বছর ধরে একসঙ্গে আছেন। বিয়ে করে নিচ্ছেন না কেন?”, “এই প্রতারকের সঙ্গে কেন এর স্ত্রী থাকে?”, এমন মন্তব্য করা হয়েছে। সানির এই ‘প্রেম’ দেখে তার স্ত্রী, ছেলের মনের অবস্থা কী হতে পারে, তা নিয়েও উদ্বেগ প্রকাশ করা হয়েছে।

[আরও পড়ুন: রাঙাবউ’ শেষ হতেই জোড়া সুখবর দিলেন শ্রুতি, এতদিনে স্বপ্নপূরণ হল নায়িকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement