shono
Advertisement

‘আমি মৌখিক ধর্ষণের শিকার ‘! তোয়ালে জড়ানো ছবি দিয়ে ‘বিস্ফোরক’ স্বস্তিকা

কুরুচিকর মন্তব্যের মোক্ষম জবাব দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়।
Posted: 11:23 AM Aug 21, 2023Updated: 11:23 AM Aug 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি জাতীয় মহিলা কমিশনের মঞ্চে মহিলাদের সাইবার বুলিংয়ের শিকার হওয়া নিয়ে সুর চড়িয়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। দিন কয়েক কাটতে না কাটতেই, অভিনেত্রী নিজেই নেটপাড়ায় কটাক্ষের শিকার। রবিবার রাতে ইনস্টাগ্রামে একাধিক তোয়ালে জড়ানো ছবি দিয়েছিলেন স্বস্তিকা। সঙ্গে তুখড় ক্যাপশন। আর অভিনেত্রীকে এমন খোলামেলা অবতারে দেখেই ধেয়ে আসে একের পর এক কটাক্ষবাণ। সঙ্গে কুরুচিকর মন্তব্যের বন্যা।

Advertisement

এবারও ছেড়ে কথা বলেননি স্বস্তিকা। বরাবরই নিজের শর্তে বাঁচতে ভালবাসেন তিনি। কোনওরকম রাখঢাক করা তাঁর নাপসন্দ। টলিপাড়ার নায়িকা এখন বলিউডে ব্যস্ত থাকলেও অনুরাগী কিংবা ঘনিষ্টমহলের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় দিব্যি খোশমেজাজে কথা বলেন। রবিবার রাতে ঠিক কী লিখেছিলেন অভিনেত্রী?

ধবধবে সাদা তোয়ালে পরনে খানকয়েক ছবি শেয়ার করে স্বস্তিকা মুখোপাধ্যায় লেখেন, “৪০ বছর বয়সে আমার স্তনের যেরকম হওয়া উচিত, আমি সেই পরিবর্তনকে উপভোগ করছি। না ক্যামেরন ডিয়াজের মতো সেটা হতে পারে না। ব্রা স্ট্র্যাপের মার্কস নিয়েও আমার অত মাথাব্যথা নেই। মুখের ভাঁজ নিয়ে আমি আনন্দিত। না এটা কোনও ত্বকের রোগ নয় যে তড়িঘড়ি চিকিৎসা করাতে হবে। আর হ্যাঁ, ১৫ বছর পর চুল বড় করছি বলে আমার এই ছোট্ট ঝুঁটি নিয়ে খুব আনন্দিত…।” তবে অভিনেত্রীর এমন পোস্টের সারমর্ম না বুঝেই অর্বাচীন নেটপাড়ার একাংশ কুরুচিকর মন্তব্য করা শুরু করেছেন। নেটপাড়ার নীতিপুলিশদের কেউ কেউ আবার বাথরুম থেকে তোয়ালে জড়ানো ছবি দেওয়ায় গা ঢাকা রাখার পাঠ দিয়েছেন। তবে সেই অশ্লীল মন্তব্য নজর এড়ায়নি স্বস্তিকার। পালটা কড়া কথা শোনালেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘গদর ২’ সাফল্যেই ঋণ মকুব? নিলাম হচ্ছে না সানি দেওলের বাংলো! পালটা ড্যামেজ কন্ট্রোল ব্যাংকের]

টুইটে লিখলেন, ইনস্টাগ্রামে তোয়ালে গায়ে ৪টে ছবি পোস্ট করেছিলাম। সোশ্যালের নীতি পুলিশদের কথা বাদই দিলাম। ওদেরকো তো গোটা জীবন ধরে সহ্য করে আসছি। পাত্তাও দিই না। তবে ৯০ শতাংশ কমেন্টে আমাকে মৌখিকভাবে ধর্ষণ করা হয়েছে। যতটা খারাপ ভাষায় প্রয়োগ করা যায় আর কী! কীরকম জায়গায় আমরা পৌঁছেছি সত্যি।”

[আরও পড়ুন: ‘তামিলনাড়ুর লজ্জা! লোকসভার আগে পা চাটছেন?’, যোগীর পা ছুঁয়েই কেলেঙ্কারি, রোষানলে রজনীকান্ত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement