shono
Advertisement

ভয়াবহ পথদুর্ঘটনার কবলে রুবিনা দিলাইক! দুমড়ে-মুচড়ে গেল গাড়ি, মাথায় চোট

কেমন আছেন টেলিভিশনের 'ছোটি বহু'?
Posted: 04:07 PM Jun 11, 2023Updated: 04:14 PM Jun 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক তারকা পথ দুর্ঘটনার কবলে। শনিবারই স্নেহাল রাইয়ের দুর্ঘটনার খবর পাওয়া গিয়েছিল। এবার টেলিভিশনের ‘ছোটি বহু’র গাড়িকে ধাক্কা মারল ট্রাক। দুর্ঘটনার জেরে মাথায় এবং পিটে চোট পেয়েছেন রুবিনা দিলাইক।

Advertisement

অভিনেত্রীর স্বামী অভিনব শুক্লা এই দুর্ঘটনার খবর প্রকাশ্যে আনেন। টুইট করা ছবিতে দেখা গিয়েছে, রুবিনার গাড়ি একেবারে দুমড়ে-মুচড়ে গিয়েছে। ওই পথদুর্ঘটনার পরই তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে যাওয়া হয় রুবিনাকে। ওই ট্রাক চালকের বিরুদ্ধে কড়া শাস্তির দাবিও জানান অভিনব।

প্রসঙ্গত, হিন্দি টেলিভিশনের পর্দায় অতি জনপ্রিয় মুখ রুবিনা দিলাইক। ‘ছোট বহু’ ধারাবাহিকের দৌলতে দর্শকদের অন্দরমহলে বেশ পরিচিত তিনি। পাশাপাশি বিগ বস ১৪-র বিজেয়িনীও রুবিনা। অতঃপর তাঁর দুর্ঘটনায় আঘাত পাওয়ার খবর প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন হয়ে পড়েন অনুরাগীরা।

অভিনব শুক্লা টুইটে ক্ষোভ প্রকাশ করে বলেন, “আজ আমাদের সঙ্গে হয়েছে। কাল এটা আপনার সঙ্গেও হতে পারে। ট্রাফিক আইন না মেনে যেসমস্ত মূর্খরা মোবাইলে ব্যস্ত থাকে, তাদের থেকে সাবধান। দুর্ঘটনার সময়ে রুবিনা গাড়িতেই ছিল। প্রাথমিক চিকিৎসার পর ওঁকে ওষুধ দেওয়া হয়েছে। মুম্বই পুলিশের কাছে আর্জি জানাচ্ছি, এর বিরুদ্ধে যেন কড়া পদক্ষেপ করা হয়।”

[আরও পড়ুন: ‘ED, CBI ডাকবে’, ফের বিএমডব্লিউ কিনে ট্রোলড অঙ্কুশ-ঐন্দ্রিলা, পকেটে ‘ছ্যাঁকা’ কত লাগল?]

স্বামী অভিনবর টুইটের পরই অভিনেত্রী রুবিনা দিলাইকের মন্তব্য, “দুর্ঘটনার জেরে আমার মাথা এবং পিঠে প্রচণ্ড চোট লেগেছে। আমি বাকরুদ্ধ হয়ে গিয়েছিলাম। তবে তৎক্ষণাৎ চিকিৎসকের পরামর্শে কিছু পরীক্ষা করাই। সব ঠিক আছে। ওই ট্রাকচালকের বিরুদ্ধে ইতিমধ্যেই আইনি পদক্ষেপ করেছি। আপনাদের সকলকে অনুরোধ, রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন।”

[আরও পড়ুন: পর্নকাণ্ডে গ্রেপ্তারি অতীত, ইসলাম কবুল করে নিকাহ করলেন অভিনেত্রী গহনা বশিষ্ঠ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার