shono
Advertisement

কীসের জোরে TRP লিস্টে ফের ১ নম্বরে ‘অনুরাগের ছোঁয়া’? উত্তর দিলেন নায়ক দিব্যজ্যোতি

চলতি সপ্তাহেও দ্বিতীয় স্থানে রয়েছে ধারাবাহিক 'জগদ্ধাত্রী'।
Posted: 06:35 PM Feb 17, 2023Updated: 06:35 PM Feb 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিআরপি লিস্টে ধারাবাহিকতা বজায় রেখেছে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। চলতি সপ্তাহেও প্রথম স্থানে সূর্য ও দীপার কাহিনি। কীসের জোরে এই সাফল্য? তা নিয়ে কথা হল ধারাবাহিকের নায়ক সূর্য অর্থাৎ দিব্যজ্যোতি দত্তর সঙ্গে।

Advertisement

২০২২ সালের ৭ ফেব্রুয়ারি থেকে স্টার জলসায় শুরু হয়েছিল সূর্য ও দীপার কাহিনি। ঘটনাচক্রে এখন দু’জনের পথ আলাদা। তবে যেন এক জায়গায় এসে মিলিত হবে, সেই অপেক্ষায় রয়েছেন দর্শকরা। একটানা এক নম্বরে ‘অনুরাগের ছোঁয়া’, কীসের জোরে? তা নিশ্চিতভাবে বলা সম্ভব নয় বলেই মনে করেন দিব্যজ্যোতি। তবে তিনি মনে করেন, দর্শকদের ভালবাসা ও বিশ্বাসের জোরে টিআরপি লিস্টে এক নম্বর স্থানটি ধরে রাখা সম্ভব হয়েছে।

[আরও পড়ুন: আরকে স্টুডিওর পর এবার রাজ কাপুরের বাংলো, ঐহিত্যবাহী বাড়ি অধিগ্রহণ করল গোদরেজ]

প্রত্যেক ধারাবাহিকের নেপথ্যেই অনেক মানুষের পরিশ্রম থাকে। তবে তার মধ্যে থেকে কোনটা দর্শক পছন্দ করবেন, তা বলা মুশকিল। এমনটাই জানালেন দিব্যজ্যোতি। অভিনেতার মতে, গল্প ও আবেগের জোরেই এই ধারাবাহিক মানুষের মনে জায়গা করে নিয়েছে। সূর্য ও দীপার মিল কবে হবে? এই প্রশ্ন অনেকের। দিব্যজ্যোতির কাছেও প্রশ্নের উত্তর নেই। তবে চরিত্রটি বেশ এনজয় করছেন তিনি। যতটা সম্ভব বিশ্বাসযোগ্য করে তোলার চেষ্টার করছেন তিনি।

এদিকে টিআরপি তালিকায় চলতি সপ্তাহেও দ্বিতীয় স্থানে রয়েছে ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিকে উৎসবকে ধরতে মরিয়া জগদ্ধাত্রী। সে যে বেঁচে রয়েছে, তা ইতিমধ্যেই প্রমাণ করে দিয়েছে সে। তৃতীয় স্থানে রয়েছে ‘গৌরী এল’। যেখানে ইশানকে মহাদেবের অংশ হিসেবে দেখা যাবে। এছাড়া এ সপ্তাহে চার নম্বর স্থানে রয়েছে ‘খেলনা বাড়ি’, পঞ্চম স্থানটি দখলে রেখেছে ‘নিম ফুলের মধু’।

[আরও পড়ুন: নুসরতের প্রেমে ‘ম্যাড’ মিকা সিং, ভিডিও শেয়ার করে গায়ককে ‘ভালবাসা’ পাঠালেন সাংসদ-অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement