shono
Advertisement

দিনের পর দিন অশ্লীল মেসেজ ও কুপ্রস্তাব! কাকার বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ অভিনেত্রী

বারাকপুর সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ নথিভুক্ত করা হয়েছে।
Posted: 04:08 PM Feb 18, 2023Updated: 04:08 PM Feb 18, 2023

অর্ণব দাস: হোয়াটসঅ্যাপে (WhatsApp) দিনের পর দিন অশ্লীল মেসেজ, কুপ্রস্তাব। কাকার বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ অভিনেত্রী তথা রাজ্যের মানবাধিকার সংগঠনের সাধারণ সম্পাদিকা পায়েল সরকার। বারাকপুর সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ নথিভুক্ত করা হয়েছে বলেই খবর।

Advertisement

অভিযুক্তের নাম সঞ্জীব ঘোষ। শোনা যাচ্ছে, পেশায় জিম ট্রেনার সে। ভাটপাড়া এলাকার বাসিন্দা। অন্যদিকে পায়েল সরকার বরানগর এলাকায় থাকেন। তাঁর অভিযোগ, ফোন করে তাঁকে অন্যরকমভাবে পেতে চাওয়ার কথা বলেছিল সঞ্জীব। দেখা করে রাত্রিযাপন করার প্রস্তাবও দিয়েছিল। এতে রাজি না হওয়ার পর থেকেই হোয়াটসঅ্যাপে অশ্লীল ছবি পাঠাতে থাকে সঞ্জীব। কুপ্রস্তাবও দেয় সে। এমনকী, ফটোশপের মাধ্যমে পায়েলের অশ্লীল ছবি তৈরি করেও ব্ল্যাকমেল করা হয় বলে অভিযোগ।

[আরও পড়ুন: স্মৃতি ইরানির মেয়ের রিসেপশনে হাজির শাহরুখ খান! বাদশাকে পার্টিতে দেখে আপ্লুত কেন্দ্রীয় মন্ত্রী]

পায়েল জানান, এমন মেসেজ পাওয়ার পর তিনি সঞ্জীবকে ব্লক করেন। পরে সে অন্য ফোন থেকে কল করে ক্ষমা চায়। কথা বন্ধ না করার অনুরোধ জানায়। কিন্তু ফের সঞ্জীব অশালীন মেসেজ পাঠাতে পারে। এবার পুলিশের দ্বারস্থ হন পায়েল। বারাকপুর সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ জানান ‘কাকা’ সঞ্জীব ঘোষের বিরুদ্ধে।

পায়েলের অভিযোগ, সঞ্জীবকে তিনি পুলিশে যাওয়ার কথা বলেছিলেন। কিন্তু তাতেও কোনও হেলদোল হয়নি। উলটে সে নিজেকে ডন বলেই দাবি করেছিল। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে বারাকপুর সাইবার ক্রাইম থানার পুলিশ।

[আরও পড়ুন: অ্যাওয়ার্ড শোয়ে আচমকা বুকে ব্যথা, প্রয়াত ‘মির্জাপুর’ খ্যাত অভিনেতা শাহনওয়াজ প্রধান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement