shono
Advertisement

বিদেশে ‘বাংলা মিডিয়াম’-এর শুটিং, থাইল্যান্ডে মধুচন্দ্রিমা ভিকি-ইন্দিরার!

এমন ঘটনা বাংলা সিরিয়ালের ক্ষেত্রে অন্তত সচরাচর ঘটে না।
Posted: 12:57 PM Mar 29, 2023Updated: 12:57 PM Mar 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলা সিরিয়ালের শুটিং বিদেশে। হ্যাঁ, ঠিকই শুনছেন। থাইল্যান্ড পাড়ি দিয়েছে টিম ‘বাংলা মিডিয়াম’ (Bangla Medium)। সেখানেই নাকি ভিকি (নীল ভট্টাচার্য) ও ইন্দিরার (তিয়াশা) মধুচন্দ্রিমার দৃশ্য শুট করা হচ্ছে। সুহানা ওরফে সম্পূর্ণা লাহিড়ীও রয়েছেন সেখানে। দিব্যি সমুদ্র সৈকতে রোদ পোহাচ্ছেন অভিনেত্রী। 

Advertisement

শোনা যাচ্ছে, গত ২৫ মার্চ থাইল্যান্ডে পৌঁছেছে ‘বাংলা মিডিয়াম’ টিম। ব্যাংকক, পাটায়া, মিমোসা, সানথমের মতো একাধিক জায়গায় পাঁচ দিন ধরে সিরিয়ালের শুটিং হবে। তারপরই অভিনেতা, অভিনেত্রী ও কলাকুশলীরা ফিরে আসবেন কলকাতায়।

[আরও পড়ুন: ‘দিনে ৫ বার নমাজেই শান্তি’, ইসলাম ধর্ম গ্রহণ করে দাবি হিন্দি সিরিয়ালের জনপ্রিয় তারকার]

শুটিংয়ের ফাঁকে যেটুকু সময় পাচ্ছেন, তাতে ঘোরার আনন্দ উপভোগ করে নিচ্ছেন নীল, তিয়াশা সম্পূর্ণরা। কেউ সমুদ্রের পাড়ে পোজ দিয়ে ছবি তুলছেন, কেউ আবার সমুদ্রের মাঝেই বোটে দাঁড়িয়ে তোলা ভিডিও আপলোড করছেন।

‘কৃষ্ণকলি’ (Krishnakali) ধারাবাহিক থেকে দর্শকদের মন জয় করেছিলেন নীল-তিয়াসা। সেই জুটি ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালে ভিকি-ইন্দিরা হয়ে ফিরে এসেছে। ধারাবাহিকে বাংলা মিডিয়ামে পড়া ইন্দিরার বিয়ে হয়েছে ইংরাজি মিডিয়াম স্কুলের বিক্রম চট্টোপাধ্যায় ওরফে ভিকির সঙ্গে। এখন তাঁদের সম্পর্কে নানা চড়াই-উতরাই চলছে। মধুচন্দ্রিমাতেও তেমন কিছুই দেখা যাবে বলে মনে করা হয়ছে। বাড়তি পাওনা হিসেবে থাকছে বিদেশের সুন্দর লোকেশন। যা বাংলা সিরিয়ালের ক্ষেত্রে অন্তত সচরাচর ঘটে না।

[আরও পড়ুন: জেলের স্মৃতি অতীত, ফুটফুটে সন্তানের জন্ম দিলেন বাংলাদেশি অভিনেত্রী মাহিয়া মাহি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার