shono
Advertisement

বিয়ে পর্ব কাটিয়ে এবার জামাইষষ্ঠীর পালা, কী কী সারপ্রাইজ থাকছে মিষ্টির বর রেমোর জন্য?

মিষ্টির ফরাসি জামাইবাবু রোমার জন্যও স্পেশ্যাল এবারের জামাইষষ্ঠী।
Posted: 03:46 PM May 23, 2023Updated: 04:31 PM May 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৮ মে দীর্ঘ দিনের বন্ধু ও প্রেমিক রেমো দাসের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মিষ্টি সিং (Misty Singh)। কলকাতার এক পাঁচতারা হোটেলে তারকা খচিত বিবাহ আসরে, রেমোর গলায় মালা পরালেন মিষ্টি। সেই জাঁকজমকপূর্ণ সন্ধেতে হাজির ছিল সংবাদ প্রতিদিন ডিজিটালও। তবে বিয়ে পর্ব মিটিয়ে রেমোর বাড়িতে মিষ্টির এখন নতুন মিষ্টি সংসার। রেমো ও মিষ্টি দুজন মিলে সুন্দর করে সাজিয়ে তুলছে তাঁদের সুখের দাম্পত্য। আর তার সঙ্গে উপরি পাওনা বিয়ের সপ্তাহ ঘুরতেই অর্থাৎ আগামী বৃহস্পতিবার জামাইষষ্ঠী। রেমো তো এখন সিং পরিবারের একেবারে নতুন জামাই! তা মিষ্টির মা নতুন জামাইয়ের জন্য কী কী করছেন জামাইষষ্ঠীতে? সে খবর নিতেই সংবাদ প্রতিদিন ডিজিটালের তরফ থেকে যোগাযোগ করা হয়েছিল মিষ্টির সঙ্গে। মিষ্টি জানালেন, ” তেমন কিছু স্পেশ্যাল নয়। আসলে বিয়ের আগেও মা ওকে এদিনটা ডেকে খাওয়াতো। সেভাবে দেখতে গেলে বিয়ের আগেই রেমোর জামাইষষ্ঠীর বহুবার ট্রায়াল হয়ে গিয়েছে! তবে মায়ের একটু শরীরটা খারাপ। তারমধ্য়েই নিশ্চয়ই স্পেশ্যাল কিছু করার চেষ্টা করবে। আমি তো মাকে জানি, নিশ্চয়ই ভেবে রেখেছে কিছু।”

Advertisement

[আরও পড়ুন: কচুয়াধাম লোকনাথ মন্দিরে নুসরত, বাচ্চা কোলে কীর্তন শুনলেন সাংসদ-নায়িকা]

দিদি জামাইবাবুর সঙ্গে মিষ্টি ও রেমো।

মিষ্টি আরও জানান, ”আসলে আমার মায়ের কাছে এবারের জামাইষষ্ঠীটা অন্যদিক থেকে একটু স্পেশ্যাল। আমার দিদিরও বিয়ে হয়েছে কয়েকবছর আগে। আমার জামাইবাবুর নাম রোমা। তিনি ফরাসি। ওদের প্রেমটাও ঠিক আমার আর রেমোর মতো। অনেক দিনের বন্ধুত্ব, তারপর প্রেম। প্রেমের শুরু কিন্তু সুদূর ফ্রান্সেই। এবারের জামাইষষ্ঠীতে একদিকে ইন্ডিয়ান জামাই ও আরেকদিকে ফ্রেঞ্চ জামাইকে পাবে মা। তাই মায়ের কাছে  এটা তো একেবারেই স্পেশ্যাল পাওয়া।”

জামাইষষ্ঠীর মেনুতে থাকছে কী কী?

মিষ্টির কথায়, মেনু এখনও ফাইনাল হয়নি। তবে চিকেন, মটন, চিংড়ি মাছ, মিষ্টি এসব তো থাকছেই। আসলে আমার জামাইবাবুর বাঙালি খাবার খুব পছন্দের। অন্যদিকে, আমার স্বামী রেমো কিন্তু চিকেনটাই ভাল খায়। চিকেন পেলে আর কিছু চাই না রেমোর!

আরও পড়ুন: এবার OTT-তে সলমন, অ্যাকশনে ভরপুর সিরিজে চমক দেবেন ভাইজান!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার