shono
Advertisement

২১ বছরের বড় নেতাকে বিয়ে, কীভাবে প্রেমে পড়লেন? জানালেন অভিনেত্রী

আচমকাই নিজেকে বিবাহিত বলে ঘোষণা করেছেন হিন্দি টেলিভিশনের এই তারকা।
Posted: 09:01 PM May 28, 2023Updated: 09:01 PM May 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চায়ের পেয়ালায় ‘চিনি কম’ হতেই পারে, তবে বয়সের তোয়াক্কা প্রেম কখনও করে না। তাইতো ২১ বছরের বড় পুরুষকে বিয়ে করেছেন হিন্দি টেলিভিশনের অভিনেত্রী স্নেহাল রায় (Snehal Rai)। যিনি পেশায় রাজনীতিবিদ আবার উত্তরপ্রদেশের বড় নেতা। কীভাবে শুরু হল এই প্রেম, জানালেন সেকথা।

Advertisement

‘ইশক কা রং সফেদ’, ‘জন্মো কা বন্ধন’, ‘বিষ’-এর মতো একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন স্নেহাল। গত ১০ বছর ধরে তিনি উত্তরপ্রদেশের নেতা মাধবেন্দ্র কুমার রাইয়ের সঙ্গে বিবাহিত। কিন্তু এখন নিজের বিয়ের খবর প্রকাশ করেছেন। এতদিন কেন লুকিয়ে রেখেছিলেন বিয়ের কথা? এখনই বা কেন প্রকাশ করছেন? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, তারকার জীবনের সমস্ত ব্যক্তিগত কথা প্রকাশ্যে না বললেও চলে। এখন বিবাহিতদের এক সৌন্দর্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন বলে ঠিক করেছেন, তাই নিজের বিয়ের কথা জানিয়েছেন।

[আরও পড়ুন: রাজপথে কুস্তিগিরদের হেনস্তা! ‘অগণতান্ত্রিক’, ‘কালো দিন’, ফুঁসে উঠলেন কমলেশ্বর-রাহুল]

স্নেহাল জানান, একটি অনুষ্ঠানের সঞ্চালনা করতে গিয়েছিলেন তিনি। সেখানে অতিথি হয়ে গিয়েছিলেন মাধবেন্দ্র। নাম শুনেই মাধবেন্দ্রকে বেশ ওজনদার মানুষ মনে হয়েছিল তাঁর। পরে অনুষ্ঠানের শেষে পাশাপাশি বসে খাবার খান। আবার ফ্লাইটেও পাশাপাশি সিট পেয়ে যান। সেই সুযোগেই মাধবেন্দ্র তাঁকে নিজের ইভেন্ট কোম্পানির হয়ে সঞ্চালনা করতে বলেন। এই সঞ্চালনার কাজ করতে করতেই দু’জন কাছাকাছি চলে আসেন।

স্নেহাল জানান, বয়স কোনওদিনই তাঁদের মধ্যে বাধা হয়নি। একে অন্যকে ‘আই লাভ ইউ’র মতো শব্দও বলেননি। মাধবেন্দ্র সোজা স্নেহালকে বাড়িতে নিয়ে গিয়েছিলেন। পরিবারের সঙ্গে বন্ধু হিসেবে পরিচয় করিয়ে দিয়েছিলেন। সেই সময় মাধবেন্দ্রর ভাই স্নেহালের মনের কথা জানতে চান। কোনও উত্তর না দিয়ে শুধু হেসেছিলেন অভিনেত্রী। তাতেই তিনি বুঝে যান। স্বামী তাঁকে রানির মতো রেখেছেন, জানান হিন্দি টেলিভিশনের তারকা।

[আরও পড়ুন: ‘সাদা সাদা কালা কালা’ গানে মজলেন তানজানিয়ার কিলি পল, ভিডিও দেখে মুগ্ধ চঞ্চল চৌধুরী ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement