shono
Advertisement

‘রাগের মাথায় কি মানুষ খুন করবেন?’, ক্ষমাপ্রার্থী মাচা শো উদ্যোক্তাকে সপাট প্রশ্ন রুকমার

খানাকুল মাচা শো-কাণ্ডে কিছুতেই ঠান্ডা হচ্ছেন না অভিনেত্রী।
Posted: 01:10 PM May 29, 2023Updated: 01:10 PM May 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন চারেক আগের ঘটনা। খানাকুলে শো করতে গিয়ে চূড়ান্ত অপমানিত হতে হয়েছিল রুকমা রায়কে। অনুষ্ঠান উদ্যোক্তাদের আচরণে বিরক্ত হয়ে শেষমেশ স্টেজ থেকে নেমে যান অভিনেত্রী। এবার উদ্যোক্তাদের তরফে ক্ষমা চাওয়া হলেও পালটা রুকমা জবাব চাইলেন তাঁদের কাছ থেকে।

Advertisement

খানাকুলের এক পারিবারিক কালীপুজো উপলক্ষে বড় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। জনপ্রিয় টেলিতারকা ‘কিরণমালা’কে দেখতে সেখানে ভিড় জমিয়েছিলেন অনুরাগীরা। কিন্তু উদ্যোক্তাদের সঙ্গে বাকবিতণ্ডার জেরে মাচা শো আর করা হয়নি রুকমার। খানাকুলে হেনস্তার শিকার হয়ে রুকমা যা করলেন, তাতে তাজ্জব প্রত্যক্ষদর্শীরা। যদিও রবিবার ফেসবুক লাইভে এসে দর্শক অনুরাগীদের জন্য মন খারাপের কথা জানিয়েছেন অভিনেত্রী।

আয়োজকরা প্রথমে যদিও দাবি করেছিলেন যে, অভিনেত্রী নিজেই অযাচিতভাবে হাবভাব দেখিয়েছিলেন। তবে রুকমাকে হেনস্তা করার অভিযোগে নেটপাড়া সরগরম হতেই দিন কয়েকের মধ্যে সুর পালটালেন তাঁরা। রাজু সামন্ত নামে এক ব্যক্তি রুকমার সঙ্গে অভব্য আচরণ করেন বলে জানা গিয়েছে। তিনি নিজেই ফোন করে ক্ষমা চেয়ে নিয়েছেন। তবে সেদিনকার ঘটনায় কিছুতেই মাথা ঠান্ডা হচ্ছে না অভিনেত্রীর।

এবার ফেসবুক লাইভে এসে সেদিন খানাকুলের গোটা ঘটনার কথা জানিয়ে রুকমা ওই উদ্যোক্তার উদ্দেশে সপাট প্রশ্ন ছুঁড়লেন, “উনি ক্ষমা চেয়ে বলেছেন, রাগের মাথায় এসব করেছেন। রাগ হলে কি যা ইচ্ছে তাই করা যায়? মানুষও খুন করবেন? এই ৪ দিন আমার উপর দিয়ে ঝড় বয়ে গিয়েছে। অনেক কুকথা, বাজে মন্তব্য উড়ে এসেছে আমার দিকে। তবে অল ইন্ডিয়া অর্গানাইজার অ্যান্ড আর্টিস্ট মিউজিক্যাল ফোরামকে পাশে পেয়েছি।” পাশাপাশি অনুরাগীদেরও ধন্যবাদ জানিয়েছেন পাশে থাকার জন্য।

রুকমার ফেসবুক লাইভে এসে সমর্থন জানিয়েছেন তাঁর অনুরাগীরাও। প্রসঙ্গত, সিনে ইন্ডাস্ট্রির অনেকেই মাচা শো করে থাকেন। কারণ, এটা আয়ের একটা বড় উৎস। অর্থ উপার্জনের পাশাপাশি মাচা শোয়ের সুবাদে প্রত্যন্ত গ্রামবাংলার অনুরাগীদের সঙ্গেও সরাসরি সংযোগ স্থাপন করা যায় এর মাধ্যমে। রুকমা রায়ও বছর খানেক ধরে মাচা শো করছেন। তবে সম্প্রতি খানাকুলে শো করতে গিয়ে অভিনেত্রীকে যেভাবে অপ্রীতিকর পরিস্থিতির মধ্যে পড়তে হয়েছে, তা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন তাঁর সহকর্মী-বন্ধু রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ও।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement