shono
Advertisement

আজব রিয়ালিটি শো, এখানে আপত্তি নেই ধর্ষণ বা খুনেও!

রিয়ালিটিতে থাকছে এক বড়সড় টুইস্ট। The post আজব রিয়ালিটি শো, এখানে আপত্তি নেই ধর্ষণ বা খুনেও! appeared first on Sangbad Pratidin.
Posted: 07:51 PM Mar 13, 2017Updated: 06:25 AM Mar 15, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিয়ালিটি শোয়ের কদর সারা বিশ্বের দর্শকদের কাছেই রয়েছে। টিভির পর্দায় নানা ধরনের রিয়ালিটি গেম শো দেখা যায়। কিন্তু এবার জনপ্রিয়তা কুড়োতে এক অন্য পর্যায়ে নিয়ে যাওয়া হচ্ছে রিয়ালিটি শো’কে। যেখানে ধর্ষণ বা খুনের মতো ঘটনা ঘটলেও বন্ধ করা হবে না শো!

Advertisement

(যৌনতার সময় মাথায় ঘোরে প্রাক্তন প্রেমিকের মুখ!)

গল্প নয়। রাশিয়ার এক শোয়ে ধরা পড়বে রিয়েল লাইফের ‘হাঙ্গার গেম’। নাম ‘Game 2: Winter। সাইবেরিয়ান দ্বীপে ৩০জন প্রতিযোগী নিয়ে শুরু হবে এই গেম শো। ঘন জঙ্গলে ভাল্লুক, নেকড়ে-সহ বিভিন্ন ধরনের জীবজন্তুর সঙ্গে লড়াই করে দীর্ঘ ন’মাস টিকে থাকতে হবে তাঁদের। আত্মরক্ষার জন্য প্রতিযোগীদের হাতে তুলে দেওয়া হবে ছুরি।

তবে রিয়ালিটিতে থাকছে এক বড়সড় টুইস্ট। দর্শকরা আগে হয়তো কখনও যার সাক্ষী হননি। শোয়ের উদ্যোক্তারা জানিয়েছেন, রিয়ালিটি শো চলাকালীন ভয়ংকর জঙ্গলে ধর্ষণের শিকার হতে পারেন কোনও প্রতিযোগী। কেউ সন্তানের জন্ম দিতে পারেন। এমনকী কেউ খুন হয়ে গেলেও শো কোনওভাবেই বন্ধ হবে না। সে বিষয়টি প্রতিযোগীদের আগেই স্পষ্ট করে দেওয়া হয়েছে। অর্থাৎ প্রতিযোগীদের জীবনের দায়িত্ব নেবে না উদ্যোক্তারা। তবে তাঁরা কোনও অপরাধ করলে রাশিয়ার আইন মেনেই শাস্তি পেতে হবে।

(আজ থেকে ৩০ জিবি ফ্রি 4G ডেটা দিচ্ছে Airtel)

সাইবেরিয়ান দ্বীপে মাইনাস ৫০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় নিজেদের বাঁচিয়ে রাখতে মাথা পিছু মাত্র একটিই ঠান্ডার পোশাক দেওয়া হবে প্রতিযোগীদের। ওই এলাকায় মোট দু’হাজারটি ক্যামেরা সেট করা থাকবে। ওয়েবসাইটে সারাদিনই শোয়ের লাইভ টেলিকাস্ট দেখা যাবে। বিভিন্ন দেশ থেকে এই রিয়ালিটি গেম শোয়ে যোগ দিতে চলেছেন প্রতিযোগীরা।

The post আজব রিয়ালিটি শো, এখানে আপত্তি নেই ধর্ষণ বা খুনেও! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার