shono
Advertisement

কন্নড় সুপারস্টারের প্রয়াণের খবর দিতে গিয়ে ক্যামেরার সামনে কান্নায় ভেঙে পড়লেন সঞ্চালিকা!

মাত্র ৪৬ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত পুনীত রাজকুমার।
Posted: 09:48 AM Oct 30, 2021Updated: 09:58 AM Oct 30, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র ৪৬ বছর বয়সে প্রয়াত কন্নড় সুপারস্টার পুনীত রাজকুমার (Puneeth Rajkumar)।  এই খবর যেন কিছুতেই মেনে নিতে পারছেন না তাঁর অনুরাগী ও গুণমুগ্ধরা। তারকার প্রয়াণের খবর দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন বেঙ্গালুরুর এক নিউজ চ্যানেলের সঞ্চালিকা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।

Advertisement

ভিডিওতে দেখা যাচ্ছে, অফলাইন থাকাকালীনই পুনীত রাজকুমারের প্রয়াণের খবর পান টেলিভিশনের সঞ্চালিকা। শোনা মাত্রই, কান্নায় ভেঙে পড়েন তিনি। স্টুডিওয় থাকা কর্মীরা ছুটে আসেন। সঞ্চালিকাকে টিস্যু ও জল দেওয়া হয়। তিনি একটু শান্ত হওয়ার পর লাইভ সম্প্রচার শুরু হয়। কিন্তু কন্নড় সুপারস্টারের প্রয়াণের খবর জানাতে গিয়ে ফের কেঁদে ফেলেন সঞ্চালিকা।

[আরও পড়ুন: মাকে হারালেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়]

কন্নড় সিনেমার ম্যাটিনি আইডল রাজকুমারের ছেলে পুনীত। ছোটবেলা থেকে তাঁর অভিনয় সফর শুরু।  শিশুশিল্পী হিসেবে ‘বেট্টাডা হুভু’ সিনেমায় অভিনয় করে জাতীয় পুরস্কার পান। ২০০২ সালে ‘আপ্পু’ সিনেমার মাধ্যমে হিরো হিসেবে ডেবিউ করেন। মোট ২৯টি কন্নড় ছবিতে অভিনয় করেন পুনীত রাজকুমার। কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের একজন ছিলেন তিনি। 

শুক্রবার সকালেও টুইটারে সক্রিয় ছিলেন পুনীত। দাদা শিবা রাজকুমারকে নতুন ছবির মুক্তিতে শুভেচ্ছা জানিয়েছিলেন। তারপর জিম করতে গিয়েছিলেন পুনীত। জানা গিয়েছে, জিম করতে করতেই আচমকা লুটিয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তারকাকে। আইসিউতে স্থানান্তরিত করা হয়। সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তারকা। অকালে পুনীতের এভাবে চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না তারকারা। অনুষ্কা শেট্টা, পার্বতী, চিরঞ্জীবী, শ্রেয়া ঘোষাল, সোনু সুদ সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেন। শনিবার পুনীতের কন্যা বিদেশ থেকে ফিরলে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে বলে জানা গিয়েছে।

এদিকে শনিবারই বলিউডে অভিনেতা ইউসুফ হুসেনের মৃত্যুর খবর প্রকাশ্যে এসেছে। ‘অপহরণ’, ‘বিবাহ’, ‘ধুম’, ‘কৃষ’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি। অভিনেতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন হনসল মেহতা, অভিষেক বচ্চন, মনোজ বাজপেয়ী।

[আরও পড়ুন: আরিয়ানের ঘটনা কী শেখাল? অভিভাবক হিসেবে উত্তর দিলেন ঋতুপর্ণা-শ্রাবন্তী-শান্তিলাল

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement