shono
Advertisement

Mrs Chatterjee Vs Norway: প্রিমিয়ার শেষে রানিকে জড়িয়ে ধরলেন রেখা, কেমন লাগল ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’?

আগামী ১৭ মার্চ মুক্তি পাবে 'মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে'।
Posted: 12:55 PM Mar 16, 2023Updated: 12:58 PM Mar 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময় যত গড়াচ্ছে ততই চড়ছে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবি নিয়ে উত্তেজনার পারদ। দুই সন্তানকে নিজের কোলে ফিরে পাওয়ার বাস্তব কাহিনিকে কেমনভাবে তুলে ধরা হল পর্দায়, তার সাক্ষী হতে চান বহু সিনেপ্রেমী। অবশ্য তার জন্য আরও একটা রাত অপেক্ষা করতেই হবে। কারণ ছবি মুক্তি আগামী ১৭ মার্চ, শুক্রবার। তবে প্রিমিয়ারে ইতিমধ্যেই রানি মুখোপাধ্যায় এবং অনির্বাণ ভট্টাচার্যের ছবিটি দেখে ফেলেছেন কিংবদন্তি অভিনেত্রী রেখা। ছবি দেখে এককথায় আপ্লুত তিনি।

Advertisement

ছবির প্রিমিয়ারের পর রেখা বলেন, “যেমন আনন্দের তেমনই আবার হৃদয় নিংড়ে নেওয়া ছবি। নিজের সন্তানের জন্য একজন মায়ের লড়াইকে অসাধারণভাবে ফুটিয়ে তুলেছেন রানি। ‘বাংলার বাঘিনী’র অভিনয় আমাকে মুগ্ধ করল। এই ছবিটি ‘মাদার ইন্ডিয়া’ শব্দটির আসল অর্থ বোঝাতে পারবে সকলকে। রানি যেন মা দুর্গার ভাবমূর্তিকে নিজের চরিত্রের মাধ্যমে ফুটিয়ে তুলেছেন।” তাঁর আশা, রানির অভিনয়ের গভীরতা সকলের হৃদয় স্পর্শ করবে।

[আরও পড়ুন: হু হু করে বেড়ে মুরগি ৩০০ টাকার দোরগোড়ায়, ছুটির দিনে পাতে মাংস থাকবে তো?]

রেখার মতে, পৃথিবীতে মায়ের থেকে বড় শক্তি যে আর হয় না, সে কথা আরও একবার মনে করাতে বাধ্য ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবি। প্রিমিয়ার শেষে বেরিয়ে রানিকে জড়িয়ে ধরেন রেখা। রানির পাশাপাশি ছবিতে নরওয়ের আইনজীবীর ভূমিকায় থাকা জিম সর্ভেরও প্রশংসা করেছেন কিংবদন্তি অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘বাংলা সিনেমায় কাজ করলে মি টু অভিযোগ দেওয়া হবে’ হুমকি ফোন ‘ইন্দুবালা ভাতের হোটেলে’র সুরকারকে!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement