shono
Advertisement

Vicky Kaushal-Tripti Dimri: ‘অ্যানিম্যাল’ রণবীরকে ভুলে ‘বাহাদুর’ ভিকির কোলে তৃপ্তি! ভাইরাল ছবি

একাধিক ছবি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।
Posted: 12:47 PM Dec 13, 2023Updated: 04:23 PM Dec 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে রোম্যান্স করে শোরগোল ফেলে দিয়েছেন তৃপ্তি ডিমরি (Tripti Dimri)। নায়িকা রশ্মিকা মন্দানার পাশাপাশি তাঁকেও ‘ন্যাশনাল ক্রাশ’ বলা হচ্ছে। সেই তৃপ্তিকেই আবার ‘স্যাম বাহাদুর’ ভিকি কৌশলের কোলে দেখা যাচ্ছে। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ছবি।

Advertisement

ছবিতে হলুদ অফশোল্ডার টপ আর স্কার্ট পরেছেন তৃপ্তি। ভিকির পরনে রয়েছে সাদা শার্ট ও প্যান্ট। ক্রোয়েশিয়ার সৈকতে প্রেমে মগ্ন দুই তারকা। কখনও ভিকির কোলে তৃপ্তিকে দেখা যাচ্ছে, আবার কখনও ভিকির সুঠাম শরীরের উপর শুয়ে পড়েছেন অভিনেত্রী। সবই হচ্ছে ক্যামেরার সামনে। যা জানা যাচ্ছে সেই অনুযায়ী, এই ছবি প্রায় এক বছরের পুরনো। আর ‘বন্দিশ ব্যান্ডিটস’ খ্যাত পরিচালক আনন্দ তিওয়ারির এক সিনেমার শুটিং করেছিলেন দুই তারকা। সেই সময়ই ক্যামেরাবন্দি হন।

[আরও পড়ুন: সইফের ছেলে ইব্রাহিমের সঙ্গে শ্রীদেবীকন্যা খুশির রোম্যান্স! নেপথ্যে কি করণ জোহর?]

শ্রেয়াস তলপড়ে পরিচালিত ও অভিনীত ‘পোস্টার বয়েজ’ সিনেমার মাধ্যমে তৃপ্তির বলিউড সফর শুরু হয়। এর পর ‘ল্যায়লা মজনু’ সিনেমায় অভিনেত্রীকে দেখা গিয়েছিল। তবে তৃপ্তির প্রথম নজর কাড়েন অনুষ্কা শর্মা প্রযোজিত ও অনভিতা দত্ত পরিচালিত ‘বুলবুল’ ছবির মাধ্যমে। স্বস্তিকা মুখোপাধ্যায়, বাবিল খানের সঙ্গে ‘কলা’ সিনেমাতেও দেখা গিয়েছে তাঁকে। তবে ‘অ্যানিম্যাল’র মুক্তির পর অভিনেত্রীর জনপ্রিয়তা প্রবল বেড়ে গিয়েছে। সেই কারণেই হয়তো ছবিগুলো এখন সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। 

অন্যদিকে, ‘অ্যানিম্যাল’-এর সঙ্গেই মুক্তি পেয়েছে ভিকির ‘স্যাম বাহাদুর’। ছবিতে ভিকির অভিনয় তুমুল প্রশংসিত হয়েছে। তবে ‘অ্যানিম্যাল’ যেখানে ৭৩৭ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে, সেখানে ‘স্যাম বাহাদুর’ মাত্র ৭৮.৭৩ কোটি টাকা আয় করতে পেরেছে। তবে ভিকির ঝুলিতে আবার রয়েছে ‘ডাঙ্কি’। ছবিতে শাহরুখ খান, তাপসী পান্নুর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেতা।

[আরও পড়ুন: সৌরভ-দর্শনার বিয়েতে স্পেশাল গাছকৌটো, অভিনেত্রী নিজে শেয়ার করলেন ছবি ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement