shono
Advertisement

‘পারফেক্ট আদর’, বিছানায় সামান্থাকে জাপটে ধরে শুয়ে বিজয় দেবরাকোন্ডা, ভাইরাল ছবি

সেপ্টেম্বরে মুক্তি পেতে চলেছে সামান্থা ও বিজয়ের নতুন ছবি।
Posted: 04:06 PM Jul 22, 2023Updated: 04:06 PM Jul 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল দক্ষিণী তারকা বিজয় দেবরাকোন্ডা ও সামান্থা রুথ প্রভুর একটি ছবি। যেখানে দেখা গিয়েছে, একই বিছানায় শুয়ে আছেন বিজয় ও সামান্থা। সামান্থাকে পিছন থেকে ঝাপটে ধরে রয়েছেন বিজয়।

Advertisement

গপ্পোটা হল, সেপ্টেম্বরে মুক্তি পেতে চলেছে সামান্থা ও বিজয়ের নতুন ছবি ‘কুশি’। আর এই ছবিরই একটি দৃশ্য শেয়ার করেছেন বিজয়। যেখানে বিজয় লিখলেন, একেবারেই আমার মতো আদর। কুশির মতো প্রেম।

এই পোস্টে মন্তব্য করেছেন সামান্থাও। যেখানে বিজয়ের উদ্দেশ্য়ে সামান্থা লিখেছেন, ”আশা করব তুমি তোমার পছন্দমতো আদর পেয়েছ।”

[আরও পড়ুন: ‘অঙ্ক কী কঠিন’! পরীক্ষার খাতায় শূন্য, ডাহা ফেল নিয়ে ‘বুক চাপড়ে’ কটাক্ষের মুখে রণবীর সিং]

এর আগে সোশ্যাল মিডিয়ার হাত ধরে একটি ছবি ভাইরাল হয়েছিল। যেখানে দেখা গিয়েছে, দুবাইয়ের রাস্তায় একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন রশ্মিকা ও বিজয়। শুধু দুজনেই নয়, রশ্মিকা নাকি দেখা করেছেন বিজয়ের পরিবারের সঙ্গেও। একসঙ্গে লাঞ্চ ও ডিনার করতেও দেখা গিয়েছে তাঁদের। শোনা যাচ্ছে, বিয়ের পাকা কথা বলতেই নাকি রশ্মিকা উড়ে গিয়েছেন দুবাইয়ে। তবে এই নিয়ে আপাতত মুখ খুলতে নারাজ রশ্মিকা ও বিজয় দুজনে।

দক্ষিণী ছবির অভিনেত্রী রশ্মিকা মন্দানা (Rashmika Mandana) এখন ‘ন্যাশনাল ক্রাশ’। ইতিমধ্য়েই ‘পুষ্পা’ (Pushpa) ছবিতে তাঁর ‘স্বামী স্বামী’ (Shami Shami) নাচ দেখে গোটা দেশের পুরুষদের হৃদয়ে ঝড় উঠেছে। সেই রশ্মিকাই এবার পেয়ে গেলেন তাঁর প্রাণের স্বামীকে! গুঞ্জন বলছে, দক্ষিণী অভিনেতা বিজয় দেবারাকোন্ডার (Vijay Deverakonda) সঙ্গেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রশ্মিকা। বছর শেষেই ছাদনাতলায় দেখা যেতে পারে দক্ষিণের এই সুন্দরী অভিনেত্রীকে।

[আরও পড়ুন: নাৎসি কনসেনট্রেশন ক্যাম্পের সঙ্গে সম্পর্কের তুলনা! ‘নিম্নমানের সংলাপ’ নিয়ে বিতর্কে ‘বাওয়াল’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement