shono
Advertisement

মুসলিম সাংবাদিককে ‘জেহাদি’বলে আক্রমণ বিবেক অগ্নিহোত্রীর, পরিচালক ‘অসুস্থ’! খোঁচা স্বরার

সাংবাদিককে ঠিক কী বলেছেন বিবেক?
Posted: 10:58 AM Feb 25, 2023Updated: 10:58 AM Feb 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার পরিচালক বিবেক অগ্নিহোত্রীকে কটাক্ষ করে বসলেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। বিবেককে ‘ধমান্ধ’ বলে আক্রমণ করেছেন স্বরা। সোশ্য়াল মিডিয়ায় বার বার মুসলিম সম্প্রদ্বায়ের মানুষকে হেনস্থা করায় বিবেককে বিষাক্ত বলে সম্বোধন করেছেন স্বরা। স্বরার কথায়, বিবেক জঘন্য, বিষাক্ত, ধর্মান্ধ এবং অসুস্থ।

Advertisement

সম্প্রতি দাদা সাহেব ফালকে পুরস্কার ইস্যুতে ‘কাশ্মীর ফাইলসের’ পরিচালক বিবেক অগ্নিহোত্রীর সঙ্গে বিবাদে জড়ান সাংবাদিক মহম্মদ জুবের। মহম্মদ জুবের ‘দাদাসাহেব ফালকে পুরস্কার’ জেতা নিয়ে বিবেক অগ্নিহোত্রীর ট্যুইটের ‘ফ্যাক্ট-চেক’ করেন। যে খবর প্রকাশ্যে আসতেই বিবেক অগ্নিহোত্রী মহম্মদ জুবেরকে আক্রমণ করেন। সাংবাদিক মহম্মদ জুবেরকে, ‘জিহাদি’ বলে আক্রমণ করেন বিবেক অগ্নিহোত্রী। সেই ঘটনার পরিপ্রেক্ষীতেই বিবেককে আক্রমণ করেন স্বরা।

[আরও পড়ুন: ভবিষ্যতে দেবের সঙ্গে কাজ করবেন শুভশ্রী? একান্ত সাক্ষাৎকারে দিলেন উত্তর]

সম্প্রতি শাহরুখের পাঠান ছবিকেও কটাক্ষ করেছেন বিবেক অগ্নিহোত্রী। বিবেকের কথায়, শাহরুখের ক্যারিশমা, তাঁর মার্কেটিং স্ট্র্যাটেজির জন্যই ‘পাঠান’ সাফল্য পেয়েছে। তবে কিছু ক্রেডিট সেই সমস্ত মানুষেরও যাঁরা ছবিটি বয়কট করার ডাক দিয়েছিলেন, হাস্যকর মন্তব্য করছিলেন ছবির বিরুদ্ধে। নিজের এই মন্তব্যের জন্য সমালোচিত হন বিবেক। এরপরই ভাইরাল হওয়া ভিডিও শেয়ার করে পরিচালক লেখেন, “নির্বোধরা ২৫ সেকেন্ডের ক্লিপ দেখে ধারণা করে নিতেই পারেন, আর যাঁদের মাথায় কিছু আছে তাঁরা পুরো ভিডিও ইউটিউবে দেখতে পারেন।”

[আরও পড়ুন: মায়ের মৃত্যুর পর কোনও ছবিই হিট করেনি! মন্তব্য শুনে চোখে জল অক্ষয় কুমারের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement