shono
Advertisement

‘আচ্ছে দিন…’, দীপিকা অস্কারের উপস্থাপক হওয়ায় টুইটারে টিপ্পনী বিবেক অগ্নিহোত্রীর

'দ্য কাশ্মীর ফাইলস'-এর জন্য আমেরিকায় পরিচালক। সেখান থেকেই করেছেন টুইট।
Posted: 04:47 PM Mar 03, 2023Updated: 04:47 PM Mar 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্কারের (Oscars 95) উপস্থাপকদের প্রথম তালিকা প্রকাশিত। আর তাতে রয়েছে দীপিকা পাড়ুকোনের নাম। খবরটি শেয়ার করে টুইটারে শেয়ার করলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী (Vivek Agnihotri)। তাঁর মতে এ বছরটা ভারতীয় সিনেমার ‘আচ্ছে দিন’।

Advertisement

লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারের সময় অনুযায়ী অস্কার অনুষ্ঠিত হওয়ার তারিখ ১২ মার্চ। তবে ভারতে তা ১৩ তারিখই দেখা যাবে বলেই খবর। সেখানে দীপিকা ছাড়াও উপস্থাপক হিসেবে দেখা যাবে ডোয়েন জনসন, মাইকেল বি, জর্ডন, রিজ আহমেদ, এমিলি ব্লান্ট, মেলিসা ম্যাকার্থি, জো সালডানার মতো হলিউড তারকারা।

[আরও পড়ুন: বিচ্ছেদের দুঃখ ভুলে গান ধরলেন নুসরত, শুটিংয়ের ফাঁকেই অভিনেত্রীর গলায় ‘সাদা সাদা কালা কালা’]

দীপিকার এই খবর শেয়ার করেই বিবেক অগ্নিহোত্রী লেখেন, “দ্য কাশ্মীর ফাইলসের জন্য আমেরিকায় আছি, আর মার্কিন মুলুকের বাসিন্দাদের দারুণ প্রতিক্রিয়া পাচ্ছি। আমি তো আগেই বলেছিলাম যে এখন সকলের নজরে ভারত। এ দেশ এখন সারা বিশ্বের কাছে সবচেয়ে আকর্ষণীয়, ক্রমবর্ধমান আর নিরাপদ বাজার। এ বছরটা ভারতীয় সিনেমার আচ্ছে দিন।”

উল্লেখ্য, এবার অস্কারের ৯৫তম বছর। আর সেখানে ভারতীয়দের বাজি এস এস রাজামৌলি পরিচালিত ‘RRR’ সিনেমা। ২০২২ সালের ২৫ মার্চ মুক্তি পায় ছবিটি। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন রামচরণ ও জুনিয়র এনটিআর। ইতিমধ্যেই গোল্ডেন গ্লোব পুরস্কার পেয়েছে ‘RRR’ ছবির গান ‘নাতু নাতু’। এই গান অস্কারেও মনোনীত। তাই সেখানে হবে স্পেশ্যাল পারফরম্যান্স।

[আরও পড়ুন: মাঝরাতে দক্ষিণ কলকাতার রাস্তায় হেনস্তার শিকার ইমন, ফেসবুক লাইভে গর্জে উঠলেন গায়িকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement