shono
Advertisement

যশকে নিয়ে লেক কালীবাড়িতে পুজো নুসরত জাহানের, কী চাইলেন মায়ের কাছে?

দেখুন যশ-নুসরতের ভিডিও।
Posted: 07:00 PM Jan 19, 2024Updated: 07:00 PM Jan 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার সকালে লেক কালীবাড়িতে যশ-নুসরত (Yash Nusrat)। যশ দাশগুপ্তকে সঙ্গে নিয়ে মায়ের মন্দিরে পুজো দিতে দেখা গেল তারকা সাংসদকে। ভরা বর্ষায় শ্রাবণ মাসেই ‘সেন্টিমেন্টাল’ (Sentimentaal) ছবির শুটিং শুরু করেছিলেন। কারণ, শিব ঠাকুরের মাস নাকি যশ-নুসরত উভয়ের জন্যই শুভ। আর এবার সেই সিনেমা দর্শকদের কাছে পৌঁছে দেওয়ার আগেও ঈশ্বরের শরণাপন্ন হলেন তারকাজুটি।

Advertisement

শুক্রবার সকালে, লেক কালীবাড়ি চত্বরে নুসরতকে দেখা গেল সাদামাটা সালোয়ারে। যশও ক্যাজুয়াল পোশাকে। মন্দিরে প্রবেশ করেই মায়ের কাছে পুজো নিবেদন করলেন। ভক্তিভরে প্রণামও করতে দেখা গেল যশ-নুসরতকে। কিন্তু এদিন শুধু লেক কালীবাড়িতে তাঁরাই নন। তাঁদের সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন ‘সেন্টিমেন্টাল’ ছবির পরিচালক বাবা যাদবও। যশ এবং নুসরতের সঙ্গে তাঁকেও পুজো দিতে দেখা গেল।

বক্স অফিসে দারুণ রেজাল্টের আশাতেই মায়ের দরবারে যশ-নুসরত। এই সিনেমার সুবাদেই প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন তারকাজুটি। যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান প্রযোজিত পয়লা ছবি ‘সেন্টিমেন্টাল’। অতঃপর সেই সিনেমার বক্স অফিস ফলাফল নিয়ে যে তাঁরা টেনশনে থাকবেন, সেটা বলাই বাহুল্য। প্রযোজক হিসেবে এই ছবি তৈরির সময় কিন্তু চড়াই-উতরাইও দেখতে হয়েছে যশ-নুসরতকে। তাঁদের অ্যাকাউন্টে টাকা ছিল না। কীভাবে কলাকুশলীদের পারিশ্রমিক দেবেন বা বাকি খরচ জোগাড় করতেও প্রথমে হিমশিম খেতে হয়েছিল তাঁদের। ভরা বর্ষায় আউটডোরে শুটিং হয়েছে। ভ্য়ানিটি ভ্যান ছিল না। অ্যাকশন দৃশ্যের সিকোয়েন্স শুট করতে দশ বারো দিন লেগেছে। এভাবেই হয়েছিল ‘সেন্টিমেন্টাল’ ছবির শুটিং। কিন্তু ওই যে কথাতেই আছে- ‘শেষ ভালো যার সব ভালো তার’। সেই আশাতেই লেক কালীবাড়িতে মায়ের আশীর্বাদ নিতে গিয়েছিলেন যশ-নুসরত।

[আরও পড়ুন: ‘ঠিক যেমন স্বপ্নে দেখেছিলাম’, রামলালার মুখ দেখেই উচ্ছ্বসিত ‘যোগী’ কঙ্গনা]

জীবনের এই নতুন ইনিংসের শুরুয়াতেই অনুরাগীদের চমকে দিয়েছেন তারকাজুটি। বাংলায় এটাই প্রথম ‘পুলিশ ব্রহ্মাণ্ড’। সিনেমার নাম ‘সেন্টিমেন্টাল’। মুখ্য ভূমিকায় যশ-নুসরত। যশকে এই ছবিতে পুলিশের ভূমিকায় দেখা যাবে। মুম্বইবাসী বঙ্গকন্যা ‘নাগিন’ খ্যাত অভিনেত্রী সায়ন্তনী ঘোষকে দেখা যাবে দুষ্ট বিধায়কের চরিত্রে। যাকে ‘দিদিমণি’ নামেই ডাকেন এলাকাবাসী। আর বড় চমক হচ্ছে পুলিশ কমিশনারের চরিত্রে মদন মিত্রও।

[আরও পড়ুন: রামের অযোধ্যায় হোটেল পাচ্ছেন না খোদ লক্ষ্মণ, ‘ক্ষুব্ধ’ সুনীল! মন্দির উদ্বোধনের আগেই ফিরতে হচ্ছে?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement