shono
Advertisement
Virat Kohli

'ব্যাটটা সঠিক জায়গায় ব্যবহার করুন', পুণে টেস্টে মেজাজ হারানো বিরাটকে কটাক্ষ নেটিজেনদের

আউট হওয়ার পর কী করলেন কোহলি?
Published By: Arpan DasPosted: 04:27 PM Oct 27, 2024Updated: 04:28 PM Oct 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা ভালো যাচ্ছে না বিরাট কোহলির। টেস্টে সেঞ্চুরি নেই বহুদিন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুটি টেস্টেই মোক্ষম সময়ে আউট হয়েছেন। নেটদুনিয়ায় ধেয়ে আসছে সমালোচনা। তিনি নিজেও যে মেজাজ হারাচ্ছেন, তার প্রমাণ পাওয়া গেল পুণে টেস্টে আউট হওয়ার পর। যা নিয়েও প্রবল কটাক্ষ সোশাল মিডিয়ায়।

Advertisement

বেঙ্গালুরুতে প্রথম ইনিংসে শূন্য করেছিলেন। দ্বিতীয় ইনিংসে ৭০ রান করে কামব্যাকের ইঙ্গিত দিয়েছিলেন। তবু সেঞ্চুরি আসেনি। ভারতও ম্যাচ হারে। দ্বিতীয় টেস্টেও একই ফল করেছে ভারত। পুণেতে প্রথম ইনিংসে বোল্ড হয়েছিলেন। তাঁর আউট হওয়ার ভঙ্গি দেখে অনেকেই হতাশ। দ্বিতীয় ইনিংসের আউট আরও দুর্ভাগ্যজনক। এলবিডব্লু হলেও তা আসলে ছিল 'আম্পায়ারস কল'। অর্থাৎ, আম্পায়ার আউট না দিলে ক্রিজেই থাকতেন কোহলি। ডিআরএস নিয়েও লাভ হয়নি।

এই আউটের পরই মেজাজ হারান তিনি। মাঠ ছেড়ে বেরিয়ে আসার সময় আচমকাই ব্যাট দিয়ে আঘাত করেন জলের বোতলের বাক্সে। তার পর মাথা নীচু করে উঠে যান ড্রেসিংরুমে। স্বাভাবিকভাবেই বিরাটকে কটাক্ষ করার এই সুযোগ ছাড়েননি নেটদুনিয়ার অনেককে। তার মধ্যে অনেকে লিখেছেন, "প্রিয় বিরাট কোহলি, ব্যাট দিয়ে বলে মারতে হয়। জলের বোতলের বক্সে নয়।" আবার অনেকে তাঁর পাশেও দাঁড়াচ্ছেন।

এমনিতে তাঁর ফর্ম নিয়ে চিন্তায় প্রাক্তনরাও। শেষ টেস্ট সেঞ্চুরি এসেছে গত বছরের ডিসেম্বরে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে আরেকটি টেস্টের পর সামনে বর্ডার গাভাসকর ট্রফি। সেখানে শুধু বিরাট কোহলি নন, চর্চায় রোহিত শর্মাও। কারণ তিনিও চেনা ছন্দে নেই। সেখানে কিন্তু রোহিত-বিরাটের ব্যাটের উপর ভারতের সাফল্যের অনেকটা নির্ভর করবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সময়টা ভালো যাচ্ছে না বিরাট কোহলির। টেস্টে সেঞ্চুরি নেই বহুদিন।
  • নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুটি টেস্টেই মোক্ষম সময়ে আউট হয়েছে। নেটদুনিয়ায় ধেয়ে আসছে সমালোচনা।
  • তিনি নিজেও যে মেজাজ হারাচ্ছেন, তার প্রমাণ পাওয়া গেল পুণে টেস্টে আউট হওয়ার পর।
Advertisement