shono
Advertisement

ফারহান-শিবানীর গায়ে হলুদে জমিয়ে নাচলেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী, ভিডিও ভাইরাল

সুশান্তের মৃত্যুর পর অভিনয় থেকে নিজেকে দূরেই রেখেছেন রিয়া।
Posted: 11:43 AM Feb 18, 2022Updated: 01:13 PM Feb 18, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেতা ফারহান আখতার ও গায়িকা শিবানী দান্ডেকর। ফারহান আখতারের খান্ডালার খামার বাড়িতেই বসছে বিয়ের আসর। শোনা যাচ্ছে, একেবারে নতুন কায়দায় বিয়ে সারবেন ফারহান ও শিবানী। আত্মীয়, বন্ধুবান্ধবের সামনে শপথ বাক্য পাঠ করেই বিয়ে করবেন এই জুটি।  আর তার আগে বৃহস্পতিবার রাতে হয়ে গেল ফারহান ও শিবানীর গায়ে হলুদের অনুষ্ঠান। বলিউডের গানে হলদি সেরিমনিতে জমিয়ে নাচলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী। উপস্থিত ছিলেন ফারহান আখতারের সৎ মা শাবানা আজমি ও শিবানীর বোন অনুষা।

Advertisement

অন্য সেলিব্রিটিদের বিয়ের মতো ফারহান (Farhan Akhtar) ও শিবানীর (Shibani Dandekar) গায়ে হলুদ অনুষ্ঠান কভার করার অনুমতি দেওয়া হয়নি সংবাদ মাধ্যমকে। তবে পাপারাৎজিদের নজর থেকে দূরে থাকতে পারলেন না তাঁরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়ল ফারহান ও শিবানীর গায়ে হলুদ অনুষ্ঠানের নানা ভিডিও। সেখানেই দেখা গেল হলুদ পোশাকে বলিউডি গানে জমিয়ে নাচছেন রিয়া চক্রবর্তী।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে ঝড় উঠেছিল রিয়ার জীবনে। মাদক কাণ্ডে জড়িয়ে রিয়ার কপালে জুটেছিল হাজতবাসও। বলিউডের কেরিয়ার প্রায় যায় যায় অবস্থা হয়েছিল রিয়ার। তবে সে সব কঠিন সময় কাটিয়ে কিছুটা হলেও নিজেকে সামলে নিয়েছেন রিয়া। ফটোশুট করছেন। শোনা যাচ্ছে, কয়েকটি নতুন ছবির চিত্রনাট্যও পড়ছেন রিয়া। তবে আপাতত বন্ধু শিবানীর বিয়েতেই গোটা সময়টা দিতে চাইছেন।

[আরও পড়ুন: ‘সবাই একে একে আমাদের ছেড়ে চলে যাচ্ছে’, বাপি লাহিড়ীর প্রয়াণে বিষণ্ণ অমিতাভ বচ্চন ]

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ফারহান ও শিবানীর বিয়ের আসর রাজকীয় হলেও, নিমন্ত্রণের তালিকায় বলিউডের লোকেরা খুব কমই রয়েছেন। জানা গিয়েছে, ফারহান খুব বেছেই নিমন্ত্রণ করেছেন তাঁর বলিউডের বন্ধুদের। শোনা যাচ্ছে, এই বিয়ের ব্যবস্থা পুরোটাই করেছেন শিবানীর দুই বোন। তাঁদের তত্ত্বাবধানেই গোটা অনুষ্ঠান এগোবে। অন্য সেলিব্রিটিদের মতো ফারহান ও শিবানী তাঁদের বিয়েতে মিডিয়ার থেকে দূরে থাকতে চান। তবে শুক্রবার একটি ব্যাচেলার পার্টির বন্দোবস্ত করেছেন ফারহান। জানা গিয়েছে, সেখানে থাকতে পারেন আমির খান, হৃতিক রোশন, আলিয়া ভাট, রাকেশ ওমপ্রকাশ মেহেরা, রীতেশ সিধওয়ানি, রিয়া চক্রবর্তীর মতো বলিউড তারকারা।

[আরও পড়ুন: ‘আমাদের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় দেবেন না’, কলকাতাবাসীকে বিশেষ অনুরোধ প্রসেনজিৎ-দেবের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement