shono
Advertisement

নিকাহর পরেই মন্দিরে পুজো দিলেন বেনজির ভুট্টোর ভাইজি ফতিমা, ভাইরাল ছবি

করাচির মন্দিরে গিয়ে পুজো দিয়েছেন নবদম্পতি।
Posted: 11:51 AM May 02, 2023Updated: 12:15 PM May 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিকাহর পরে হিন্দু মন্দিরে গিয়ে পুজো দিলেন ফতিমা ভুট্টো (Fatima Bhutto)। সম্পর্কে তিনি নিহত পাক (Pakistan) প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোর (Benazir Bhutto) ভাইজি হন। গত শুক্রবার ঘরোয়াভাবেই তাঁর নিকাহর অনুষ্ঠান হয়। তারপরেই করাচির (Karachi) একটি মন্দিরে যান নবদম্পতি। নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায় তাঁদের ছবি। সেই ছবি দেখে নেটিজেনদের অবশ্য মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। অনেকেই ফতিমার আচরণের প্রশংসা করেছেন। তবে একাংশের মতে, ফতিমা কেন মন্দিরে গিয়েছেন।

Advertisement

লেখিকা হিসাবে পাকিস্তানে বেশ জনপ্রিয় ফতিমা। গত শুক্রবার গ্রাহাম গিবরান নামে এক মার্কিন ব্যক্তিকে বিয়ে করেন তিনি। প্রয়াত জুলফিকার আলি ভুট্টোর লাইব্রেরিতে ঘরোয়াভাবেই তাঁদের নিকাহর অনুষ্ঠান হয়। দু’দিন পরে রবিবার করাচির মহাদেব মন্দিরে যান তাঁরা। সেখানে গিয়ে বিগ্রহে দুধ ঢেলে পুজো দেন নদদম্পতি। জানা গিয়েছে, করাচির ইতিহাসে সিন্ধি হিন্দুদের অবদানের কথা মাথায় রেখেই মন্দিরে গিয়েছিলেন নবদম্পতি।

[আরও পড়ুন: লখনউয়ের তরুণ ক্রিকেটারকে জুতো দেখাচ্ছেন বিরাট! ভাইরাল ভিডিও ঘিরে তুঙ্গে বিতর্ক]

মুসলিম ফতিমা ও খ্রিস্টান গ্রাহাম হিন্দু মন্দিরে গিয়ে পুজো দিয়েছেন, এই ঘটনায় অনেকেই নবদম্পতিকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। ফতিমা ও গ্রাহামকে সকলে আশীর্বাদ করুন সকলে, এমনই আবেদন জানিয়েছেন নেটিজেনদের অধিকাংশ। তবে প্রশ্ন উঠছে তাঁদের পুজো দেওয়া নিয়ে। টুইট করে এক নেটিজেনের প্রশ্ন, প্রবল আর্থিক সংকটের মধ্য দিয়ে যাচ্ছে পাকিস্তান। এহেন পরিস্থিতিতে এইভাবে উদযাপন না করলেই ভাল হত। তবে এই প্রসঙ্গে ফতিমার তরফে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে তাঁর মন্দির দর্শনের ছবি। 

[আরও পড়ুন: ‘PoKকে ভারতের অন্তর্ভুক্ত করাই প্রধানমন্ত্রীর লক্ষ্য’, লন্ডনের মাটিতে বসে বার্তা কেন্দ্রীয় মন্ত্রীর]

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement