shono
Advertisement

Breaking News

পেসমেকার বসল সব্যসাচীর, কেমন আছেন ‘ফেলুদা’?

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা।
Posted: 08:44 PM Mar 20, 2024Updated: 08:53 PM Mar 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার রাতে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল সব্যসাচী চক্রবর্তীকে। বুধবার সাতসকালে সেই খবর প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন টলিপাড়া থেকে অনুরাগীরা। এদিন সন্ধেয় অস্ত্রোপচার সম্পন্ন হল ফেলুদার। কেমন আছেন তিনি এখন?

Advertisement

হাসপাতাল সূত্রে খবর, পরীক্ষার পর সব্যসাচী চক্রবর্তীর হার্টে ব্লকেজ ধরা পড়ে। বুধবার সকালেই চিকিৎসকরা পেসমেকার বসানোর পরামর্শ দেন। সেই নির্দেশ মাফিক, এদিন সন্ধেয় অস্ত্রোপচার করে পেসমেকার বসানো হয় ফেলুদার। আপাতত চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রয়েছেন। বৃহস্পতিবার সমস্ত রিপোর্ট খতিয়ে দেখে পরবর্তী পদক্ষেপ করবেন চিকিৎসকরা। বাইপাস সংলগ্ন এক হাসপাতালে ভর্তি ফেলুদা।

[আরও পড়ুন: মেগা বাজেটের ‘মহাভারত’ বানাতে চেয়েছিলেন শাহরুখ, কেন ভেস্তে গেল প্ল্যান?]

জানা গিয়েছে, মঙ্গলবার রাতে বুকে ব্যথা হওয়ার সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল বলে রক্ষা। সেটা না হলে সমস্যা আরও বাড়তে পারত। হাসপাতালে পৌঁছনো মাত্রই দ্রুত প্রয়োজনীয় চিকিৎসা শুরু করে দেন ডাক্তাররা। তাতেই পরিস্থিতি অনেকটা সামলানো গিয়েছে।

সম্প্রতি নাতি ধীর-এর অন্নপ্রাশনের অনুষ্ঠান নিয়ে ব্যস্ত ছিলেন সব্যসাচী চক্রবর্তী। জাঁকজমক করে সেই অনুষ্ঠান হয়। যেখানে সব দিকে কড়া নজর ছিল ফেলুদার। আর সেই অনুষ্ঠানের দিন দুয়েক কাটতে না কাটতেই অসুস্থ সব্যসাচী চক্রবর্তী। ফেলুদা অনুরাগীরা তাঁর দ্রুত আরোগ্য কামনায় রত।

[আরও পড়ুন: ‘ভোট আসছে, নিঃশ্বাস নিতেও ভয় পাচ্ছি’, লোকসভার মুখে বিস্ফোরক রজনীকান্ত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement