shono
Advertisement

লন্ডনের ক্যামডেন মার্কেটে ভয়াবহ আগুন, ঘটনাস্থলে ৭০ জন দমকলকর্মী

গ্রেনফেল টাওয়ারের স্মৃতি উসকে ফের বড়সড় অগ্নিকাণ্ড, দেখুন ভিডিও। The post লন্ডনের ক্যামডেন মার্কেটে ভয়াবহ আগুন, ঘটনাস্থলে ৭০ জন দমকলকর্মী appeared first on Sangbad Pratidin.
Posted: 10:16 AM Jul 10, 2017Updated: 04:53 AM Jul 10, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রেনফেল টাওয়ারে অগ্নিকাণ্ডের স্মৃতি উসকে ফের বড়সড় আগুন লন্ডনে। এক মাসের ব্যবধানে এই নিয়ে দ্বিতীয়বার। লন্ডনের জনপ্রিয় পর্যটনস্থল ক্যামডেন মার্কেটে সোমবার ভোরে ভয়াবহ আগুন লাগে। ঘটনাস্থলে ছুটে আসে দমকলের প্রায় ১০টি ইঞ্জিন, আগুন আয়ত্তে আনতে অসমসাহসী লড়াই চালান অন্তত ৭০ জন দমকলকর্মী, জানিয়েছে লন্ডন ফায়ার ব্রিগেড। আগুন লাগার কারণ এখনও অজানা। তবে এদিনের অগ্নিকাণ্ডে কেউ হতাহত হননি।

Advertisement

তবে শেষ পাওয়া খবরে, আগুন নিয়ন্ত্রণে আনা গিয়েছে। ভোর ৩টে নাগাদ আগুন নিয়ন্ত্রণে আনেন দমকলকর্মীরা। নতুন করে কোথাও যেন আগুন না লাগে, তার জন্য প্রস্তুত রয়েছে কর্মীরা। পুলিশ সূত্রে এক বিবৃতিতে জানানো হয়েছে, মার্কেটের তিনটি তলা ও ছাদে আগুন লাগে। আগুন লাগার কয়েক মিনিটের মধ্যে ঘটনাস্থলে ছুটে আসেন দমকলকর্মীরা। জুন মাসে গ্রেনফেল টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত ৮০ জনের মৃত্যু হয়। মৃতদের মধ্যে মাত্র ২১ জনের পরিচয় জানা গিয়েছে।

মধ্য লন্ডনের এই ক্যামডেন মার্কেট একটি জনপ্রিয় ট্যুরিস্ট ডেস্টিনেশন। এখানে অন্তত এক হাজার দোকান রয়েছে। তার মধ্যে কোনওটা খাবারের, কোনওটা পোশাকের। ১৯৭৪-এ মাত্র একটি দোকান নিয়ে এই মার্কেটটি খুললেও এখন প্রায় প্রতি বছর তিন কোটি পর্যটক এখানে বেড়াতে আসেন। এর আগে ২০০৮-এর ফেব্রুয়ারি মাসেও একবার এই মার্কেটে আগুন লাগে।

The post লন্ডনের ক্যামডেন মার্কেটে ভয়াবহ আগুন, ঘটনাস্থলে ৭০ জন দমকলকর্মী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement