shono
Advertisement

মুম্বইয়ের প্যাটেল চেম্বার্সে ভয়াবহ আগুন, জখম ২ দমকলকর্মী

দেখুন ভিডিও। The post মুম্বইয়ের প্যাটেল চেম্বার্সে ভয়াবহ আগুন, জখম ২ দমকলকর্মী appeared first on Sangbad Pratidin.
Posted: 08:43 AM Jun 09, 2018Updated: 08:58 AM Jun 09, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার সাতসকালে ভয়াবহ আগুনের সাক্ষী হল মুম্বই। আগুন লাগল মুম্বইয়ের ফোর্ট এলাকার প্যাটেল চেম্বার্স বিল্ডিংয়ে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে যায় দমকলের ১২টি ইঞ্জিন। পরে আরও চারটি ইঞ্জিন নিয়ে যাওয়া হয়। বেশ কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

Advertisement

[জওয়ানের চিকিৎসার জন্য ভারতীয় সেনার থেকে ১৬ কোটি টাকা দাবি হাসপাতালের]

কী কারণে এই আগুন লেগেছে সেই সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে শনিবার ভোরে প্রথমে স্থানীয়রাই আগুন লাগার ঘটনা টের পান। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলে। ঘটনাস্থলে পৌঁছে যান দমকলের কর্মীরা। কিন্তু আগুনের তীব্রতা দেখে পরে আরও ইঞ্জিন আনার ব্যবস্থা করা হয়। মোট ১৬টি ইঞ্জিনের কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। জল দিতে প্রয়োজন হয়েছে ১১টি ট্যাঙ্কারের। প্রায় ১৫০ জন দমকলকর্মী একযোগে কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছেন বলে দমকলের পক্ষ থেকে জানানো হয়। ঘটনায় দুই দমকলকর্মী জখম হয়েছে। তবে তাঁদের আঘাত গুরুতর নয় বলেই জানা গিয়েছে। প্রাথমিক চিকিৎসার পর কর্মীদের ছেড়েও দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

অবশ্য আগুনের কারণে বিল্ডিংটি বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। একটি দিক ভেঙেও পড়েছে। কী কারণে এই আগুন লেগেছে, তা নিয়ে দমকলের পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি। তবে এ বিষয়ে উপযুক্ত তদন্তের আশ্বাস দেওয়া হয়েছে। প্রশাসনের পক্ষ থেকেও বিষয়টি খতিয়ে দেখা হবে বলে জানানো হয়েছে।

[বেতন না পেয়ে অসহযোগ আন্দোলনের ডাক দিলেন এয়ার ইন্ডিয়ার কর্মীরা]

The post মুম্বইয়ের প্যাটেল চেম্বার্সে ভয়াবহ আগুন, জখম ২ দমকলকর্মী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement