shono
Advertisement

চলন্ত সুপারফাস্ট এক্সপ্রেসের কামরায় আগুন, তীব্র আতঙ্কে যাত্রীরা

মোট চারটি কোচ আগুনের গ্রাসে গিয়েছে। The post চলন্ত সুপারফাস্ট এক্সপ্রেসের কামরায় আগুন, তীব্র আতঙ্কে যাত্রীরা appeared first on Sangbad Pratidin.
Posted: 02:08 PM May 21, 2018Updated: 02:23 PM May 21, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্য বার্নিং ট্রেন। তবে রুপোলি পর্দায় নয়, একেবারে বাস্তবে। ছুটছে সুপারফাস্ট এক্সপ্রেস। আর হাওয়ার মদতে দাউদাউ করে জ্বলে উঠছে আগুন। সোমবার এই বয়াবহ অভিজ্ঞতার সাক্ষী থাকলেন অন্ধপ্রদেশ সুপারফাস্ট এক্সপ্রেসের যাত্রীরা।

Advertisement

 সংঘর্ষবিরতির ‘আকুতি’ জানিয়ে হামলা পকিস্তানের, যোগ্য জবাব ভারতের ]

জানা যাচ্ছে, নিউ দিল্লি থেকে বিশাখাপত্তনমের দিকে যাচ্ছিল এক্সপ্রেসটি। গোয়ালিয়রের বিড়লানগর স্টেশনের কাছে আচমকাই দুটি কোচে আগুন লেগে যায়। কী থেকে আগুন লাগে তা এখনও স্পষ্ট নয়। এদিকে আগুন লাগার ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। তড়িঘড়ি ট্রেনটিকে থামানো হয়। শুরু হয় আগুন নেভানোর কাজ। এখন তা অনেকটাই নিয়ন্ত্রণে বলে জানা যাচ্ছে। রেল সূত্রে খবর, এক্সপ্রেসের বি-৬ ও বি-৭ কোচ দুটিতে আগুন লাগে। দুইটি এসি কোচ। এসি থেকে আগুন ছড়াল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে, এই দুটি কোচ থেকে ধোঁয়া বেরচ্ছে। সেই সঙ্গে ছড়িয়ে পড়ছে আগুনের শিখা। তবে কোনও কোনও সূত্রের খবর, আগুন আরও দুটি কোচে ছড়িয়ে পড়ে। মোট চারটি কোচ আগুনের গ্রাসে গিয়েছে। উপরোক্ত কোচদুটি একেবারে ভস্মীভূত হয়ে গিয়েছে। যদিও যাত্রীদের নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে বলেই জানা যাচ্ছে। এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর নেই।

দিনকয়েক আগেও এ ধরনের ঘটনা ঘটেছিল। চলতি মাসের গোড়াতেই মুম্বই মেলের চলন্ত ইঞ্জিনে আগুন লাগে। প্রাণ বাঁচাতে ঝাঁপ দিয়েছিলেন চালক ও সহকারী চালক। ঘটনাস্থলেই প্রাণ যায় সহকারী চালকের। চালক গুরুতর জখম হন। সেবারও প্রশ্নের মুখে পড়েছিল রেলের নিরাপত্তা। এবারও একই ঘটনা ঘটল। যাত্রীসুরক্ষা নিয়ে রেলের ভাবনা ফের কাঠগড়ায় উঠল এই ঘটনায়।পুরো ঘটনা তদন্ত করে দেখছে রেল, জিজ্ঞাসাবাদ করা হচ্ছে যাত্রীদেরও।

The post চলন্ত সুপারফাস্ট এক্সপ্রেসের কামরায় আগুন, তীব্র আতঙ্কে যাত্রীরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার