shono
Advertisement
Mohun Bagan

ডুরান্ডে প্রথম ম্যাচের দুদিন পর শুরু প্র্যাকটিস, ২৯ জুলাই অনুশীলনে নামছে মোহনবাগান

মোহনবাগান দিবসে শুরু সবুজ-মেরুনের প্র্যাকটিস।
Published By: Arpan DasPosted: 02:18 PM Jul 16, 2024Updated: 04:34 PM Jul 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৯ জুলাই মোহনবাগান দিবস। সবুজ-মেরুন ভক্তদের কাছে আবেগের দিন। আর সেদিনই নতুন মরশুমের প্রস্তুতিতে নামছে মোহনবাগান (Mohun Bagan)। সোশাল মিডিয়ায় নোটিশ দিয়ে সেই খবর জানিয়ে দেওয়া হয়েছে।

Advertisement

ইতিমধ্যেই কলকাতা ফুটবল লিগ (Calcutta Football League) শুরু হয়ে গিয়েছে। সেখানে যদিও জুনিয়র দলকে খেলাচ্ছে সবুজ-মেরুন শিবির। ডেগি কার্ডোজোর কোচিংয়ে বহু আগে থেকেই তার প্র্যাকটিস শুরু করে দিয়েছিলেন রাজ বাসফোররা। এবার পালা সিনিয়র দলের। যার জন্য দীর্ঘদিন ধরে অপেক্ষা করেছিলেন ভক্তরা।

অবশেষে তার দিনক্ষণ ঘোষিত হল। সোশাল মিডিয়ায় পোস্ট করে জানানো হয়েছে, "নতুন সেশনের জন্য মোহনবাগান দিবসের পবিত্র দিন ২৯ জুলাই থেকে আমাদের প্রথম দল অনুশীলন শুরু করবে।" সেই সঙ্গে ক্যাপশনে জানানো হয়েছে "আপনাদের প্রিয় মেরিনার্সরা খুব দ্রুত ফিরতে চলেছেন।" পাশে রয়েছে ভালোবাসার সবুজ ও মেরুন ইমোজি। 

[আরও পড়ুন: ভাঙতে পারে হার্দিকের স্বপ্ন! টি-টোয়েন্টির নেতৃত্বে বোর্ডের বিবেচনায় অন্য নাম]

মোহনবাগানের ঘোষণার পরই সোশাল মিডিয়ায় ভক্তদের উচ্ছ্বাস শুরু হয়েছে। আবার অনেকের মতে, বেশ কিছুটা দেরি করে প্রথম দলের প্র্যাকটিস শুরু হচ্ছে। ২৭ জুলাই থেকে শুরু ডুরান্ড কাপ। সেদিনই রয়েছে মোহনবাগানের ম্যাচ। আর তার দুদিন পরে শুরু হচ্ছে প্রথম দলের প্র্যাকটিস। সেটা নিয়েও কমেন্টে প্রশ্ন তুলছেন অনেকে। 

নতুন মরশুমে কোচের ভূমিকায় দেখা যাবে হোসে মোলিনাকে। ইতিমধ্যেই রক্ষণে আলবার্তো রড্রিগ্রেজ, থমাস অলড্রেডকে সই করিয়েছে সবুজ-মেরুন শিবির। আসছেন ভারতীয় তারকা আপুইয়াও। আগামী মরশুমে এএফসি চ্যাম্পিয়ন্স লিগ টু-র মূলপর্বে নামবে মোহনবাগান।

[আরও পড়ুন: ‘এত টাকা ঢেলেছেন…’, রাহুলকে ‘ধমক’ বিতর্কে সঞ্জীব গোয়েঙ্কার পাশেই লখনউয়ের তারকা স্পিনার!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২৯ জুলাই মোহনবাগান দিবস। সবুজ-মেরুন ভক্তদের কাছে আবেগের দিন।
  • সেদিনই নতুন মরশুমের প্রস্তুতিতে নামছে মোহনবাগান।
  • অনেকের মতে, বেশ কিছুটা দেরি করে প্রথম দলের প্র্যাকটিস শুরু হচ্ছে।
Advertisement