shono
Advertisement
ISL 2024

বিধ্বস্ত মোহনবাগান বেশি বিপজ্জনক! মিনি ডার্বির আগে বাড়তি সতর্কতা মহামেডানের

তিন ম্যাচে দু’দলই চার পয়েন্ট করে পেলেও গোল পার্থক্যে মহামেডান লিগ টেবিলে মোহনবাগানের চেয়ে একধাপ উপরে রয়েছে।
Published By: Subhajit MandalPosted: 03:04 PM Sep 30, 2024Updated: 03:04 PM Sep 30, 2024

স্টাফ রিপোর্টার: পরের ম্যাচেই মোহনবাগানের বিরুদ্ধে নামতে চলেছে মহামেডান। বড় ম্যাচে নামার আগে প্রতিপক্ষ মোহনবাগান যখন বেঙ্গালুরু এফসির কাছে বিধ্বস্থ হয়ে কার্যত চাপে রয়েছে, সেখানে সদ্য আইএসএল খেলতে আসা মহামেডান কিন্তু যথেষ্টই ভালো জায়গায়। তিন ম্যাচে দু’দলই চার পয়েন্ট করে পেলেও গোল পার্থক্যে মহামেডান লিগ টেবিলে মোহনবাগানের চেয়ে একধাপ উপরে রয়েছে।

Advertisement

প্রথমবার খেলতে নেমে প্রথম ম্যাচে নর্থ-ইস্টের বিরুদ্ধে অল্পের জন্য হারের পর দ্বিতীয় ম্যাচে এগিয়ে থেকেও এফসি গোয়ার বিরুদ্ধে ড্র করেছে অ্যালেক্সিস গোমেজরা। আর তৃতীয় ম্যাচে চেন্নাইয়িন এফসির বিরুদ্ধে জিতে দারুণ ছন্দে রয়েছেন আন্দ্রে চেরনিশভের ছেলেরা। চেন্নাই থেকে ফিরে দু’দিন বিশ্রামে থাকার পর সোমবার থেকে মোহনবাগান ম্যাচের প্রস্তুতিতে নামছেন কার্লোস ফ্রাঙ্কারা।

মোহনবাগান গত ম্যাচে তিন গোলে হারলেও, মহামেডান কোচ চেরনিশভ এতটুকু হালকা নিতে নারাজ দিমিত্রি পেত্রাতোসদের। প্রথম বছর আইএসএলে খেলেতে এসে যথেষ্টই সতর্ক সাদা-কালো শিবির। মহামেডান ফুটবল সচিব দীপেন্দু বিশ্বাস বলছিলেন, “আমরা সবে আইএসএলে পা রেখেছি। মোহনবাগান অভিজ্ঞ দল। যে কোনও মুহূর্তে ম্যাচের রঙ বদলে দিতে পারে। তাই এতটুকু হালকা নয়, বরং যথেষ্টই সতর্ক থাকতে হবে আমাদের।”

গত তিন ম্যাচে অ্যালেক্সিস, ফ্রাঙ্কারা অসাধারণ ফুটবল খেললেও আরেক বিদেশি সিজার মাঞ্জোকি প্রত্যাশা পূরণে ব্যর্থ। যদিও এখনও মাঞ্জোকির পাশেই দাঁড়াচ্ছেন কোচ চেরনিশভ। আইএসএল শুরুর আগেই দলের সেরা বিদেশি মহম্মদ কাদিরি চোট পেয়ে ছিটকে গেলেও এখনও পর্যন্ত তার প্রভাব পড়েনি দলের খেলায়। তবে তাঁর পরিবর্তে যে বিদেশি ডিফেন্ডারকে নিতে চলেছে মহামেডান, তাঁর ভিসা এখনও তৈরি হয়নি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পরের ম্যাচেই মোহনবাগানের বিরুদ্ধে নামতে চলেছে মহামেডান।
  • বড় ম্যাচে নামার আগে প্রতিপক্ষ মোহনবাগান যখন বেঙ্গালুরু এফসির কাছে বিধ্বস্থ হয়ে কার্যত চাপে রয়েছে, সেখানে সদ্য আইএসএল খেলতে আসা মহামেডান কিন্তু যথেষ্টই ভালো জায়গায়।
  • তিন ম্যাচে দু’দলই চার পয়েন্ট করে পেলেও গোল পার্থক্যে মহামেডান লিগ টেবিলে মোহনবাগানের চেয়ে একধাপ উপরে রয়েছে।
Advertisement