shono
Advertisement

তৃণমূলে যোগ দিলেন হাওড়ার বহিষ্কৃত বিজেপি নেতা, পেলেন সংগঠনের দায়িত্ব

এদিন ফের শুভেন্দু অধিকারীকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন বিজেপি-ত্যাগী সুরজিৎ সাহা।
Posted: 07:59 PM Dec 16, 2021Updated: 08:25 PM Dec 16, 2021

অরিজিৎ গুপ্ত, হাওড়া: জল্পনা সত্যি করে তৃণমূলে (TMC) যোগ দিলেন হাওড়ার প্রাক্তন বিজেপি নেতা সুরজিৎ সাহা (Surajit Saha)। হাওড়ায় পুরভোটের আগে গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হতে পারে তাঁকে। তবে আপাতত তাঁকে সংগঠনের দায়িত্বই দেওয়া হচ্ছে। বৃহস্পতিবার প্রাক্তন এই বিজেপি নেতাকে দলে আনুষ্ঠানিকভাবে যোগদান করানোর পর এমনটাই জানালেন তৃণমূলের প্রাক্তন জেলা সদর সভাপতি তথা রাজ্যের সমবায়মন্ত্রী অরূপ রায়। 

Advertisement

বৃহস্পতিবার হাওড়া জেলার শীর্ষ নেতৃত্বের হাত থেকে তৃণমূলের পতাকা নেন সুরজিৎ সাহা। শরৎসদনে হাওড়া জেলা সদর তৃণমূলের তফসিলি জাতি ও অনগ্রসর শ্রেণির কর্মী সম্মেলনেই ঘাসফুল শিবিরে যোগদান করেন তিনি। তাঁর সঙ্গে বিজেপির ৩১ জন বিভিন্ন পদাধিকারি-সহ কয়েকশো কর্মী এদিন যোগ দেন তৃণমূলে। 

[আরও পড়ুন: ‘মাঠে নয়, পরীক্ষা দিতে আয়, মজুরি দিয়ে দেব’, স্কুলছুটদের কাছে আরজি শিক্ষকদের]

তৃণমূলে যোগ দেওয়ার পর সুরজিৎ বলেন, ‘‘বিজেপির শুভেন্দু অধিকারী অভিযোগ করেছিলেন, আমাদের সঙ্গে তৃণমূলের নেতাদের গোপন যোগসাজশ ছিল আগে থেকেই। আমি চ্যালেঞ্জ জানিয়ে, ওনাকে এক বছর সময় দিচ্ছি।  প্রমাণ করে দিন এই অভিযোগ সত্য। তাহলে আমি জনসমক্ষে ক্ষমা চাইব।’’

এদিকে টানা দু’বার বিজেপির জেলা সদর সভাপতি হিসাবে নির্বাচিত সুরজিতের তৃণমূলে যোগদানকে ঘিরে এ দিন সকালে থেকেই যথেষ্ট উন্মাদনা ছিল। শরৎসদনে যোগদানের আগে সুরজিতের নেতৃত্বে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিতে আসা কয়েকশো কর্মী হাওড়া ময়দানে জমায়েত হয়ে প্রথমে বিবেকানন্দের মুর্তিতে মাল্যদান করেন। এরপর মিছিল করে শরৎ সদনের মঞ্চে এসে যোগদান করেন। হাওড়া সদর, বালি, সাঁকরাইল- সহ বিভিন্ন জায়গা থেকে ছোট লরি ও ম্যাটাডোরে চেপে শ’য়ে শ’য়ে কর্মী জেলা তৃণমূল নেতাদের উপস্থিতিতে দলে যোগ দেন।

[আরও পড়ুন: SFI ও TMCP সংঘর্ষে রণক্ষেত্র উত্তরপাড়ার প্যারীমোহন কলেজ, গুরুতর জখম কমপক্ষে ১৬ জন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার