shono
Advertisement

ভোটের আগে শক্তিবৃদ্ধি, তৃণমূলে যোগ দিলেন ‘বাহা’, ‘ঝিলিক’-সহ টলিপাড়ার ৪ চেনা মুখ

শুক্রবার দীপঙ্কর দে-সহ বেশ কয়েকজন যোগ দেন তৃণমূলে।
Posted: 02:03 PM Feb 06, 2021Updated: 08:31 PM Feb 06, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই বিধানসভা নির্বাচন (Assembly Election 2021)। তার আগে ফের চমক। মেগা সিরিয়ালের চার চেনামুখ যোগ দিলেন তৃণমূলে। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের কর্মযজ্ঞে শামিল হতেই যোগদান বলেই দাবি সদ্য যোগদানকারীদের। 

Advertisement

শনিবার টলিপাড়ার চেনা মুখ রণিতা, সৌপ্তিক চক্রবর্তী, শ্রীতমা ভট্টাচার্য এবং দিশা রায়চৌধুরী যোগ দেন তৃণমূলে (TMC)। দোলা সেন তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন। ‘বাহা’ হিসাবে পরিচিতি পেয়েছেন রণিতা দাস। পৌঁছে গিয়েছিলেন আমজনতার ড্রয়িং রুমে। তৃণমূলে যোগদানের পরই বক্তব্য রাখতে গিয়ে নাম না করে বিজেপি শীর্ষ নেতৃত্বকে খোঁচা দেন। মমতা বন্দ্যোপাধ্যায় ‘মাটির মানুষ’ বলে দাবি করেন তিনি। একই সুর শোনা যায় ‘জল নূপুর’ ধারাবাহিকের পরিচিত মুখ সৌপ্তিক চক্রবর্তীর গলাতেও। শাসক শিবিরে যোগদানের পরই মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানিয়েছেন তিনি। 

[আরও পড়ুন: কৃষক-কন্যার সংগ্রামের কাহিনি এবার ছোটপর্দায়, আসছে নতুন ধারাবাহিক ‘রিমলি’]

‘মা’ ধারাবাহিকে ঝিলিকের চরিত্রে অভিনয় করে সকলের মন ছুঁয়েছিলেন শ্রীতমা ভট্টাচার্য। ভোটের মুখে কেন তৃণমূলে যোগদানের সিদ্ধান্ত নিলেন, তা নিজে মুখেই স্পষ্ট করেছেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) উন্নয়নের কর্মযজ্ঞে শামিল হওয়ার জন্য যোগদান বলেই দাবি শ্রীতমার। রাজ্যের নারী নিরাপত্তা নিয়ে হাজারও অভিযোগ করেন বিরোধীরা। তৃণমূলে যোগের পর সেই অভিযোগকে কার্যত নস্যাৎ করে দিয়েছেন টলিপাড়ার আরেক পরিচিত মুখ দিশা রায়চৌধুরী। রাজ্যের নারী নিরাপত্তায় কোনও ঘাটতি নেই বলেই দাবি তাঁর। রাজ্যের উন্নয়নের জন্য মুখ্যমন্ত্রীকে কুর্নিশ জানিয়েছেন তিনি। দলে যা দায়িত্ব দেওয়া হবে, সেই অনুযায়ী প্রত্যেকে কাজ করবেন বলেও অঙ্গীকারবদ্ধ হন প্রত্যেকে।

এর আগে শুক্রবার তৃণমূল কংগ্রেসে যোগ দেন বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দে (Dipankar De)। এছাড়াও বাংলা সিনেমা ও টেলিভিশনের প্রখ্যাত অভিনেতা ভরত কলও (Bharat Kaul), রাশিদ খানের মেয়ে সাওনা খান যোগ দিয়েছিলেন শাসক শিবিরে। ওইদিনই শাসক শিবিরের পতাকা হাতে নেন ‘মোহর’, ‘জল নূপুর’-এর মতো ধারাবাহিকে অভিনয় করা অভিনেত্রী লাভলি মিত্রও। ব্রাত্য বসুর (Bratya Basu) তত্ত্বাবধানেই রাজ্যের শাসক দলে যোগ দেন প্রত্যেকে।  

[আরও পড়ুন: আরও বিপাকে ‘মির্জাপুর’, ওয়েব সিরিজ নির্মাতাদের দ্বিতীয়বার নোটিস পাঠাল সুপ্রিম কোর্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement