shono
Advertisement

আরও বিপাকে রাখি সাওয়ান্তের স্বামী আদিল, এবার দায়ের হল ধর্ষণের অভিযোগ

অভিযোগটি করেছেন করেছেন এক ইরানি মহিলা।
Posted: 05:05 PM Feb 12, 2023Updated: 05:05 PM Feb 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও বিপাকে রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) স্বামী আদিল খান দুরানি। এবার ধর্ষণের অভিযোগ দায়ের হল তাঁর বিরুদ্ধে। জানা গিয়েছে, মাইসুরুর থানায় দায়ের করা হয়েছে অভিযোগটি। আর তা করেছেন এক ইরানি মহিলা। মহিলার অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁকে ধর্ষণ করেছেন আদিল।

Advertisement

গত বছর আদিল খান দুরানির সঙ্গে নিকাহ করেন রাখি। তা নিয়ে বিস্তর অশান্তি হয়। রাখি দাবি করেন, আদিলের জন্য তিনি মুসলিম ধর্ম গ্রহণ করেছেন। কিন্তু স্বামী তাঁকে স্বীকৃতি দিচ্ছেন না। সে ঝামেলা কয়েকদিন পরই মিটে যায়। একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে থাকেন রাখি ও আদিল। কিছুদিন আগেই মাকে হারিয়েছেন রাখি সাওয়ান্ত। সেই সময় তাঁর পাশেই ছিলেন আদিল। কিন্তু এই ঘটনার কয়েকদিন যেতে না যেতেই রাখি অভিযোগ করেন, এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আদিল। আদিলের বিরুদ্ধে ঘরোয়া হিংসা ও প্রতারণার অভিযোগও এনেছেন তিনি।

[আরও পড়ুন: নকল টাকার জোরেই ওয়েব দুনিয়ার নতুন ‘ডন’ শাহিদ কাপুর! পড়ুন ‘ফরজি’ সিরিজের রিভিউ]

রাখির অভিযোগের ভিত্তিতেই আদিলকে গ্রেপ্তার করে মুম্বইয়ের ওশিওয়ারা থানার পুলিশ। এখন বিচার বিভাগীয় হেফাজতে রাখা হয়েছে তাঁকে। এর মধ্যেই মাইসুরুর থানার অভিযোগের বিষয়টি প্রকাশ্যে আসে। ইরানি মহিলার অভিযোগ, মাইসুরুতে পড়শোনা করার সময় তাঁর সঙ্গে আদিলের পরিচয় হয়। ধীরে ধীরে বন্ধুত্ব গড়ে ওঠে। তা প্রেমের সম্পর্কে পরিণত হয়। কিন্তু আদিল এই সম্পর্কের মান রাখেননি। ফাঁকা ফ্ল্যাটে তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেছেন বলে অভিযোগ মহিলার।

মহিলার দাবি, তিনি এই ঘটনার পর আদিলকে বিয়ের কথা বলেছিলেন। কিন্তু আদিল সেই সময় জানান, তিনি বিয়ে করতে ইচ্ছুক নন। অনেক মহিলার সঙ্গেই তাঁর এমন  সম্পর্ক আছে বলেও নাকি রাখির স্বামী জানিয়েছিলেন। এমনকী, মহিলা যাতে পুলিশের কাছে না যান তার জন্য ঘনিষ্ঠ মুহূর্তের ছবি দেখিয়ে ব্ল্যাকমেলও করেছিলেন আদিল।

[আরও পড়ুন: বিয়ে কেন হচ্ছে না? অঙ্কুশ-ঐন্দ্রিলার কাছে এবার জবাব চাইলেন প্রসেনজিৎ, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement