shono
Advertisement

কলকাতা পুলিশের হাফ ম্যারাথনে বিপত্তি, তোরণ ভেঙে জখম পুলিশকর্তা মুরলীধর শর্মা

কলকাতা পুলিশের হাফ ম্যারাথনে বিপত্তি। হাওয়ায় একটি তোরণ ভেঙে পড়ে রেড রোডে। জখম হন কলকাতা পুলিশের অতিরিক্ত কমিশনার (১) মুরলীধর শর্মা। মাথায় ও ঘাড়ে চোট পেয়েছেন তিনি। ইনস্টিটিউট অফ নিউরো সায়েন্সে চিকিৎসা চলছে।
Posted: 09:24 AM Jan 21, 2024Updated: 03:38 PM Jan 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা পুলিশের হাফ ম্যারাথনে বিপত্তি। হাওয়ায় একটি তোরণ ভেঙে পড়ে রেড রোডে। জখম হন কলকাতা পুলিশের অতিরিক্ত কমিশনার (১) মুরলীধর শর্মা। মাথায় ও ঘাড়ে চোট পেয়েছেন তিনি। ইনস্টিটিউট অফ নিউরো সায়েন্সে চিকিৎসা চলছে। তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর। তবে চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর আঘাত গুরুতর নয়।

Advertisement

রবিবার সকালে ছিল কলকাতা পুলিশের হাফ ম্যারাথন। সেখানে পুলিশ কর্তাদের পাশাপাশি, সাধারণ পুলিশ কর্মীরাও অংশ নিয়েছিলেন। ছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়, তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়, অভিনেতা সাংসদ দেব, অভিনেতা আবির চট্টোপাধ্যায়, অভিনেত্রী ইশা সাহাও। কিন্তু সেই ম্যারাথনের শুরুতেই বিপত্তি। 

ছবি: অরিজিৎ সাহা।

[আরও পড়ুন: প্যালেস্টাইনের বিদেশমন্ত্রীর সঙ্গে বৈঠক জয়শংকরের, মধ্যপ্রাচ্যে যুদ্ধ থামাতে তৎপর ভারত]

ম্যারাথন উপলক্ষে রেড রোডে অস্থায়ী তোরণ তৈরি করা হয়েছিল। হাওয়ার চোটে সেই তোরণ হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। সেখানেই দাঁড়িয়ে ছিলেন কলকাতা পুলিশের অতিরিক্ত কমিশনার (১) মুরলীধর শর্মা। তার ঘাড়েই পড়ে তোরণটি। সঙ্গে সঙ্গে পুলিশ কর্তাকে ইনস্টিটিউট অফ নিউরো সায়েন্সে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়। কেমন আছেন পুলিশ কর্তা?

এ প্রসঙ্গে কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েল জানিয়েছেন, আঘাত গুরুতর নয়। ভালোই আছেন কলকাতা পুলিশের অতিরিক্ত কমিশনার। 

[আরও পড়ুন: যুদ্ধ কি লাগল বলে? হামলা-পালটা হামলার মাঝেই ইরানের সঙ্গে বৈঠক পাকিস্তানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement