shono
Advertisement

ধর্ম বদলের চাপ দিয়ে ধর্ষণ, চলন্ত অটো থেকে ছুড়ে ফেলা হল নির্যাতিতাকে

নৃশংস! The post ধর্ম বদলের চাপ দিয়ে ধর্ষণ, চলন্ত অটো থেকে ছুড়ে ফেলা হল নির্যাতিতাকে appeared first on Sangbad Pratidin.
Posted: 03:48 PM Feb 19, 2018Updated: 04:03 PM Feb 19, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ধর্ষণ দৃশ্যের ভিডিও প্রকাশের ভয় দেখিয়েও বিয়েতে রাজি করানো যায়নি। তাই অটো থেকে নির্যাতিতাকে ছুড়ে ফেলে দিল অভিযুক্ত। নারকীয় ঘটনার সাক্ষী দিল্লির গাজিয়াবাদ। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতের নাম মেহতাব।

Advertisement

অভিযোগ, বিয়ের নামেই এহেন কীর্তি ঘটিয়েছে অভিযুক্ত। চাপ দিয়ে নির্যাতিতাকে ধর্মান্তকরণের চেষ্টা করেছিল সে। রাজি না হওয়ায় হোটেলে ডেকে এনে ওই তরুণীকে ধর্ষণ করে মেহতাব। গোটা ঘটনার ভিডিও করে রাখা হয়। এরপর সেই ভিডিওকে হাতিয়ার করেই আসরে নামে অভিযুক্ত। বলা হয় যদি ধর্ম পরিবর্তন করে নির্যাতিতা তাকে বিয়ে না করে, তাহলে এই ভিডিও সে প্রকাশ করা হবে।

[রেস্তরাঁয় ঢুকে যুবককে বেধড়ক মারধর, অভিযোগে সাসপেন্ড কংগ্রেসের যুবনেতা]

জানা গিয়েছে, এই হুমকিকেও পাত্তা দেয়নি নির্যাতিতা। তারপরেই তার ফোনটিকে ছিনিয়ে নেয় অভিযুক্ত। গত বৃহস্পতিবার চলন্ত অটো থেকে নির্যাতিতাকে ধাক্কা মেরে ফেলেও দেয় সে। এমনই অভিযোগ উঠেছে। এরপর শনিবার মেহতাবের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করে নির্যাতিতা তরুণী। রবিবার অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, বেশ কিছুদিন ধরেই কলেজছাত্রী তরুণীকে বিয়ে করার জন্য উত্যক্ত করছিল মেহতাব। কিন্তু কোনও ভাবেই মেহতাবের ডাকে সাড়া দেননি ওই তরুণী। এরপরই সে ফাঁদ পাতে। চলতি মাসের সাত তারিখে একটি হোটেলে মেয়েটিকে ডেকে পাঠায়। সেখানে মেহতাবের পরিচিত আরও দুজন উপস্থিত ছিল। তরুণী হোটেলের সংশ্লিষ্ট ঘরে পৌঁছনোর পরেই তাকে পানীয় খেতে দেওয়া হয়। যার মধ্যে কডা় ডোজের ঘুমের ওষুধ মেশানো ছিল। পানীয় নেওয়ার পরে পরেই অচেতন হয়ে পড়েন ওই তরুণী। অভিযোগ, এই সময়ই তাঁক ধর্ষণ করে মেহতাব। প্রত্যক্ষদর্শী দুজনে গোটা ঘটনাটির ভিডিও করে রাখে। এই ঘটনার পর থেকেই ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে নির্যাতিতাকে ব্ল্যাকমেল শুরু করে অভিযুক্ত। বলা হয়, ধর্ম পরিবর্তন করে তাকে বিয়ে না করলে ভিডিওটি প্রকাশ করে দেওয়া হবে। তাতেও কোনওরকম আমল দেননি নির্যাতিতা। এরপরই চলন্ত অটোতে বসে থাকাকালীন সহযাত্রী নির্যাতিতার মোবাইল ফোনটি ছিনিয়ে নেয় মেহতাব। তারপর অটো থেকে ছুঁড়ে ফেলে দেয় নির্যাতিতাকে। এর জের আহত হন নির্যাতিতা। তারপরই থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। প্রাথমিক তদন্তের পর নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে মেহতাবকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

[মালিকের স্ত্রীকে নিয়ে উধাও, অপরাধে অ্যাসিডে ঝলসানো হল যুবকের চোখ]

 

The post ধর্ম বদলের চাপ দিয়ে ধর্ষণ, চলন্ত অটো থেকে ছুড়ে ফেলা হল নির্যাতিতাকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement