shono
Advertisement

বোমা রাখা আছে পুণের অফিসে, হুমকি ফোন পেল গুগল, তারপর যা ঘটল…

নিরাপত্তার খাতিরে দ্রুত অফিস খালি করে গুগল।
Posted: 06:59 PM Feb 13, 2023Updated: 07:00 PM Feb 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুগলের (Google) পুণের (Pune) অফিসে বোমাতঙ্ক ছড়াল। বোমা বিস্ফোরণে অফিস উড়িয়ে দেওয়ার হুমকি পেতেই গোটা অফিসে তল্লাশি চালায় নিরাপত্তারক্ষীরা। যদিও অফিসের ভিতরে বা বাইরের চত্বরে বোমার হদিশ মেলেনি। পরে জানা যায় ভুয়ো হুমকি দেওয়া হয়েছিল। অভিযোগের ভিত্তিতে হায়দরাবাদ (Hyderabad) থেকে গ্রেপ্তার করা হয়েছে এক যুবককে।

Advertisement

রবিবার রাত ৮টা নাগাদ মুম্বইয়ে (Mumbai) বান্দ্রা কুরলা কমপ্লেক্স-এ গুগলের একটি শাখায় হুমকি ফোন আসে। ফোনে অজ্ঞাতপরিচয় ব্যক্তি দাবি করে, গুগলের পুণের একটি অফিসে বোমা রাখা রয়েছে। হুমকি ফোন পেতেই পুণের মুণ্ডবা এলাকায় বারোতলা বাণিজ্যিক ভবনে গুগলের শাখা অফিসে বিষয়টি জানানো হয়। যার পর দ্রুত তল্লাশি শুরু হয়। নিরাপত্তার খাতিরে সমস্ত কর্মীকে দপ্তর থেকে সরানো হয়। পাশাপাশি স্থানীয় থানায় অভিযোগও জানানো হয় বহুজাতিক সংস্থার তরফে।

[আরও পড়ুন: ‘BJP টাকা দিতে এলে নিজেদের দর বাড়ান’, ত্রিপুরায় ভোটারদের পরামর্শ অভিষেকের]

দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশের বম্ব ডিটেকশন অ্যান্ড ডিসপোজাল স্কোয়াড। যদিও পুলিশকর্মীরা গোটা ভবন তন্ন তন্ন করে খুঁজেও বোমার হদিশ পাননি। স্পষ্ট হয়ে যায় ভুয়ো বোমাতঙ্ক ছড়িয়েছিল অজ্ঞাতপরিচয় ব্যক্তি। এর পরই তাঁর খোঁজ শুরু করে পুলিশ। শেষ পর্যন্ত হায়দরাবাদ থেকে গ্রেপ্তার করা হয়েছে ওই ব্যক্তিকে। জেরায় ধৃত স্বীকার করেছে, নেশাগ্রস্ত অবস্থায় এই কাজ করে ফেলেছে সে। ধৃতের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

[আরও পড়ুন: কাশ্মীরের আসন পুনর্বিন্যাসকে চ্যালেঞ্জ করে মামলা খারিজ করল সুপ্রিম কোর্ট, স্বস্তিতে কেন্দ্র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement