shono
Advertisement

রাখি সাওয়ান্তকে ফোন হানিপ্রীতের, কী জানালেন তিনি?

বোঝো কান্ড! The post রাখি সাওয়ান্তকে ফোন হানিপ্রীতের, কী জানালেন তিনি? appeared first on Sangbad Pratidin.
Posted: 12:53 PM Oct 03, 2017Updated: 08:04 AM Oct 03, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাখি সাওয়ান্ত আর বিতর্ক যেন সমার্থক হয়ে গিয়েছে। তিনি মুখ খুললেই জন্ম নেয় কোনও নয়া বিতর্ক। আর এবারও তার ব্যতিক্রম হল না। বলিউডের আইটেম গার্ল আগেই জানিয়েছিলেন, যে হানিপ্রীত ইনসানকে হন্যে হয়ে খুঁজছে হরিয়ানা পুলিশ, তিনি কোথায় আছেন তা জানেন রাখি। আর এবার তাঁর দাবি, হানিপ্রীত নাকি ফোন করেছিলেন অভিনেত্রীকে।

Advertisement

[অপেক্ষার অবসান, প্রকাশ্যে ‘খিলজি’ রণবীর সিংয়ের প্রথম ঝলক]

রাম রহিমের বায়োপিক তৈরি করছেন রাখির ভাই রাকেশ সাওয়ান্ত। সেই ছবিতে হানিপ্রীতের চরিত্রে দেখা যাবে রাখি সাওয়ান্তকে। মঙ্গলবার থেকেই ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে। সেই প্রসঙ্গেই রাখি বলছিলেন, তিনি হানিপ্রীতকে সাত আট বছর ধরে চেনেন, তার সম্পর্কে সব কথাই নাকি রাখির জানা। হানিপ্রীতকে অভিনয়, নাচও শিখিয়েছেন তিনি। এমনকী এও জানান, হানিপ্রীত রয়েছে লন্ডনে। আর এবার তো হানিপ্রীত ফোন করে তাঁকে কী বলেছেন তাও বলে ফেললেল। বোঝো কান্ড!

[OMG! ক্যামেরার সামনে নগ্ন হয়েছেন ‘বিগ বস ১১’-র এই প্রতিযোগী]

রাখি জানাচ্ছেন, হানিপ্রীত তাঁর উপর ক্ষুব্ধ। কারণ, তিনি আশা করেননি এমন ঘনিষ্ঠ বান্ধবীই তাঁর জীবনকাহিনি নিয়ে ছবি করবেন। সেইসঙ্গে হানিপ্রীতের চরিত্রে অভিনয়ও করবেন। জানা গিয়েছে, ছবিতে রকস্টার রাম রহিম থেকে ডেরার ধর্ষক গুরু ও তাঁর জেলে যাওয়ার সব গল্পই ফুটিয়ে তোলা হবে। আর তাই ধর্ষক বাবা রাম রহিমের পালিতা কন্যা হিসেবে পরিচিত হানিপ্রীত নাকি রাখিকে বলেছেন, “তোমার থেকে এমনটা আশা করিনি।” ভণ্ড ‘বাবা’ গুরমিত রাম রহিম সিংয়ের ধর্ষণের অভিযোগে ২০ বছর কারাদণ্ডের শাস্তি হয়েছে। যাকে নিয়ে উত্তপ্ত হয়েছিল গোটা দেশ। তার রাম রহিম শ্রীঘরে ঢোকার পর থেকেই খোঁজ চলছে তাঁর পালিতা কন্যা হানিপ্রীতের। যাঁর সঙ্গে ভণ্ডবাবার শারীরিক সম্পর্কের কথা ফাঁস করেছিলেন হানিপ্রীতের স্বামী। আর সেই হানিপ্রীতই রাখির এত ভাল বন্ধু যে তাঁকেই নাকি ফোন করে অভিমানের কথা জানিয়েছেন। বলি অভিনেত্রীর এমন দাবি যদিও নেটিজেনরা খুব একটা গম্ভীরভাবে নেননি।

The post রাখি সাওয়ান্তকে ফোন হানিপ্রীতের, কী জানালেন তিনি? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার