shono
Advertisement

প্রেমিকের সঙ্গে ছক কষে স্বামীকে খুন? ব্যক্তির দেহ উদ্ধারের নেপথ্যে স্পষ্ট পরকীয়ার তত্ত্ব

আটক করা হয়েছে মৃতের স্ত্রী ও তার প্রেমিককে।
Published By: Tiyasha SarkarPosted: 05:36 AM Feb 06, 2017Updated: 05:13 PM Sep 01, 2020

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগনার (South 24 Pargana) মথুরাপুরে। অভিযোগ, ওই ব্যক্তিকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। ঘটনার পিছনে হাত রয়েছে মৃতের স্ত্রী ও তার প্রেমিকের, এমনটাই দাবি পরিবার ও স্থানীয়দের।

Advertisement

রবিবার সকালে মথুরাপুর (Mathurapur) থানার রাধাকান্তপুরের গায়েনপাড়ায় বাড়ি থেকে কিছুটা দূরেই একটি গাছে ঝুলন্ত অবস্থায় মেলে এক ব্যক্তির দেহ। মৃতের নাম সুব্রত গায়েন (৩৯)। স্থানীয় বাসিন্দাদের দাবি, মৃতের মুখে রক্তের দাগ ছিল। দেহ উদ্ধারের কিছুক্ষণ পর মৃতের পরিবার পুলিশের দ্বারস্থ হয়। তখনই উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। জানা গিয়েছে, ওই ব্যক্তির স্ত্রীর সঙ্গে এক যুবকের বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল। তা নিয়েই কয়েকদিন ধরেই পরিবারে চলছিল অশান্তি। মৃতের পরিবারের অভিযোগ, সেই কারণেই প্রেমিকের সঙ্গে ছক কষে ওই বধূই খুন করেছে সুব্রতকে।

[আরও পড়ুন: বনদপ্তরের গাফিলতি নাকি জীবিকার অভাব? বাঘের হামলায় ফের মৎস্যজীবীর মৃত্যুতে উঠছে প্রশ্ন]

পুলিশ জানিয়েছে, মৃতের স্ত্রী ও ওই যুবককে আটক করা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এদিনের ঘটনাকে ঘিরে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়। অভিযুক্তদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন স্থানীয়রা। সুন্দরবন পুলিশ জেলার এক আধিকারিক জানিয়েছেন, "এই মৃত্যু খুন না আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই পরিষ্কার হবে।" প্রাথমিকভাবে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেই তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: রোগীমৃত্যুর পরই নার্সিংহোম বন্ধের হুমকি দেওয়ার অভিযোগ, কাঠগড়ায় তৃণমূল নেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement